Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুল ছোট করতে হবে দীঘির


৩ সেপ্টেম্বর ২০২০ ১৪:৫৭

অভিনেত্রী দীঘির মাথা ভর্তি লম্বা চুল, বেশ শখের। অনেকদিন ধরে একটু একটু করে যত্ন নিয়ে এ চুল গড়েছেন। কিন্তু অভিনয়শিল্পীদের সব শখ থাকতে নেই। দীঘিকেও তার এ চুল কেটএ ফেলতে হবে। দিতে হবে টমবয় কাটিং। আর তা করছেন চরিত্রের প্রয়োজনে।

জানা গেছে, ‘ধামাকা’ ছবিতে পরিচালক মালেক আফসারী তাকে টমবয় লুকে দেখতে চান। আর পরিচালকের চাওয়ায় নায়িকার চাওয়া।

পরিচালক মালেক আফসারী বলেন, ‘দীঘি অনেক ফ্যাশন সচেতন একজন শিল্পী। ওকে চুল ছোট করার ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে বলিনি। তবে সে চরিত্রের ব্যাপারে সিরিয়াস একজন শিল্পী। আমার কথা অবশ্যই সে শুনবে।’

‘ধামাকা’তে দীঘির বিপরীতে অভিনয় করবেন শান্ত খান। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটির শুটিং শুরু হবে আগামী ১৪ সেপ্টেম্বর।

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন দীঘি। কাজী হায়াতের ‘কাবুলিওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘এক টাকার বউ’ চলচ্চিত্রগুলো তাঁকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দেয়।

প্রার্থনা ফারদিন দীঘির বাবা সুব্রত বড়ুয়া অভিনেতা ও মা দোয়েল অভিনেত্রী। চলচ্চিত্রে অভিনয়ের আগে গ্রামীণফোনের বিজ্ঞাপনে অভিনয় করে সবার নজরে আসেন দীঘি। এ বিজ্ঞাপনে তাঁর ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে। আর এ কথাটা না মা কিছুতেই বিশ্বাস করছে না। আমি কি তাহলে ভুল শুনেছি? কেমন লাগে বলো তো!’ সংলাপ মানুষের মুখে মুখে ফিরেছে।

কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ দীঘি অভিনীত প্রথম চলচ্চিত্র। এরপর ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘বাবা আমার বাবা’, ‘রিক্সাওয়ালার ছেলে’, ‘দ্য স্পিড’, ‘অবুঝ শিশু’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন দীঘি।

বিজ্ঞাপন

দীঘি ধামাকা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর