Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালবাসার অপরাধে গ্রেফতার হতে প্রস্তুত রিয়া!


৬ সেপ্টেম্বর ২০২০ ১৬:৫০

ভালোবাসা যদি অপরাধ হয়ে থাকে, তাহলে সেই অপরাধে গ্রেফতারির জন্য প্রস্তুত সুশান্ত সিং রাজপুতের আলোচিত প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এমনই এক মন্তব্য করলেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, আজ (রোববার) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র কার্যালয়ে হাজিরা দিতে হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। সেখানে পৌঁছানোর পরপরই রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে লিখিত বিবৃতি দেন। সে বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘রিয়া চক্রবর্তী গ্রেফতারের জন্য প্রস্তুত। যদি কাউকে ভালবাসা অপরাধ হয়, তাহলে সেই অপরাধের খেসারত তাকে দিতে হবে। রিয়া নিরপরাধ! তাই ইডি, সিবিআই, এনসিবি-র মতো তিনটি কেন্দ্রীয় সংস্থা একযোগে তদন্ত করলেও, এখনও পর্যন্ত কোন আদালতের দ্বারস্থ হয়নি রিয়া। এমনকি কোনও আগাম জামিনের আবেদন জানায়নি।’

বিজ্ঞাপন

তবে ভালবাসার অপরাধে নয়, মাদক সম্পৃক্ততার অপরাধে আজ (রোববার) ভোর সাড়ে ৬ টা নাগাদ রিয়ার বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র গোয়েন্দারা। সেখানে তার পুরো বাড়ি তল্লাশি করার পর আজ সকাল সাড়ে ১০টার মধ্যে এনসিবি’র কার্যালয়ে হাজির থাকার নির্দেশ দেওয়া হয় রিয়া চক্রবর্তীকে। জানা গেছে, যথাসময়ের মধ্যেই এনসিবি’র কার্যালয়ে পৌঁছে গিয়েছেন রিয়া।

ভারতীয় গণমাধ্যম সুত্রে আরও জানা গেছে, রবিবার সকালে রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে বেশ কিছু উল্লেখযোগ্য তথ্য মিলেছে। যার ওপর ভর করেই রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হতে পারে বলে ধারণা করছে ভারতীয় গণমাধ্যম। তবে এনসিবি’র সূত্রে জানা গিয়েছে, আজ রিয়ার ভাই সৌভিক এবং স্যামুয়েলের সঙ্গে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে রিয়াকে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, মাদক পাচারের অভিযোগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) গ্রেফতার করা হয় সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে। একই সাথে গ্রেফতার করা হয়েছে সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। সেদিন সকালে রিয়া চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাসি শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রিয়ার বাড়ি থেকে ল্যাপটপ, মোবাইল-সহ একাধিক ইলেক্ট্রনিক গেজেট বাজেয়াপ্ত করেন ‘এনসিবি’র কর্মকর্তারা। সেই সাথে সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটকের পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যাওয়া হয় সৌভিক চক্রবর্তীকেও। সন্ধ্যার পরপরই খবর আসে এদের দুজনকেই গ্রেফতার করা হয়েছে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র কর্মকর্তাদের কাছে স্বীকারোক্তিতে রিয়ার ভাই সৌভিক জানিয়েছে, ‘দিদি রিয়াই তাকে মাদক জোগাড় করতে বলেছিল!’ আর দিদির সেই নির্দেশেই স্যামুয়েল মিরান্ডা সহ সুশান্তের জন্য মাদকের ব্যবস্থা করে সৌভিক। এর আগে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও এনসিবি’র কাছে একই স্বীকারোক্তি করেছিল। জানিয়েছিল, ভাই-বোনের কথামতোই সুশান্তের জন্য ‘ডুবি, বাড’ প্রভৃতির আয়োজন করত।

রিয়া চক্রবর্তী সুশান্ত মৃত্যুরহস্য সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর