Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাপ্পার সুরে রাজুর ‘বিদায় বলো না’


৭ সেপ্টেম্বর ২০২০ ১৬:৪৫

সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর দ্বিতীয় রানার আপ হয়ে আলোচনায় আসেন এ আই রাজু। সে থেকেই পথ চলছেন তিনি গানের ভুবনে। নিভৃতচারী এই গানের মানুষ নিরবে নিরবে গান তৈরি করেন। পছন্দমতো গান নিয়ে হাজির হন শ্রোতাদের সামনে। সে ধারাবাহিকতায় ৪ সেপ্টেম্বর প্রকাশ হয়েছে রাজুর নতুন গান ‘বিদায় বলো না’।

শাহান কবন্ধের গীতিকবিতায় এ গানের সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। এ প্রসঙ্গে রাজু বলেন, ‘আমি খুবই এক্সাইটেড গানটি নিয়ে। কারণ এই গানের সুর ও সংগীত করেছেন বাপ্পা মজুমদার দাদা। তিনি আমাদের প্রজন্মের কাছে দারুণ এক আবেগের নাম। তার সঙ্গে গান করতে পারাটা ক্যারিয়ারের জন্য বিশেষ কিছু মনে করছি। সেইসঙ্গে শাহান কবন্ধ এ দেশের সংগীতে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। তার লেখা এই গানে কণ্ঠ দিতে পেরে আনন্দিত আমি। আশা করছি ‘বিদায় বলো না’ মন ছুঁয়ে যাবে শ্রোতাদের।’

‘স্টুডিও এআইআর’ নামের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে। সেখানে মডেল হিসেবে অভিনয় করেছেন রুহি আফরোজ, অর্ণব খান ও আকলিমা লিজা। এলিমেন্ট এক্সের ব্যানারে নির্মিত ভিডিওটি পরিচালনা করেছেন ইমরান কবির হিমেল।

প্রসঙ্গত, এর আগে চলতি বছরের ভালোবাসা দিবস উপলক্ষে এ আই রাজুর কণ্ঠে প্রকাশ পায় ‘দূরত্ব’ শিরোনামের গান। রাজুরই লেখা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন শাকের রাজা। সেই গান বেশ সাড়া ফেলেছিলো ইউটিউবে।

বিদায় বলো না


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর