Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চন্দ্রমুখী’ রাইমা


৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:৩৩

টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে জনপ্রিয় একটি নাম- রাইমা সেন। যদিও তার বিশেষ একটি পরিচয় হচ্ছে তিনি মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি এবং অভিনেত্রী মুনমুন সেনের কন্যা। কিন্তু এই পরিচয়টি ছাপিয়ে টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন। তার কাজের ক্ষেত্র টলিউড নয়, বলিউডেও সমান ভাবে অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। এবার তাকে দেখা যাবে চন্দ্রমুখীর চরিত্রে।

পরিচালক দেবালয় ভট্টাচার্যের ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজে চন্দ্রমুখীর চরিত্রে অভিনয় করছেন রাইমা সেন। জানা গেছে, এই সিরিজটিতে তার চরিত্রটি ঘিরেই দানা বাঁধবে রহস্য।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’কে কেন্দ্র করে তৈরি এই ফিকশন। প্রেম ও এক রহস্যজনক খুনের গল্প নিয়ে সিরিজ। রহস্য গড়াবে কলকাতা ছাড়িয়ে পাহাড়ে, যেখানে চন্দ্রমুখীর সঙ্গে দেখা হয় দেবদাসের। এই দেবদাসের মদ্যপানের নেশা নেই। তবে কীসের নেশায় আসক্ত সে? রহস্য সেখানেই।

‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজটিতে দেবদাসের চরিত্রে অর্জুন চক্রবর্তী, পার্বতীর ভূমিকায় মধুমিতা সরকার। আগামী মাসেই শুটিং শুরু হওয়ায় কথা রয়েছে এই সিরিজের।

ওয়েব সিরিজ চন্দ্রমুখী দেবদাস ও একটি খুনের গল্প রাইমা সেন শরৎচন্দ্র চট্টোপাধ্যায়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর