Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিয়মিত ‘গোমুত্র’ পান করেন অক্ষয়!


১০ সেপ্টেম্বর ২০২০ ২২:৪০

অক্ষয় যে মার্শাল আর্ট বিশারদ, তা অনেকেরই জানা। শরীর চর্চাও করেন নিয়মিত। কাজেই শরীর ঠিক রাখতে করলার রস, লাউয়ের জুসের মতো অনেক কিছুই এর আগে পান করার কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু তাই বলে গোমূত্র?

‘ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ অক্ষয় কুমারকে দেখা যাবে বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে। সেই অভিযানে অক্ষয়ের সঙ্গে হাতির মল দেওয়া চা খাওয়ার বিষয়টি প্রকাশ্যে এসেছিল দিন কয়েক আগে। এক ইনস্টাগ্রাম চ্যাটে বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেই অক্ষয় বলে ফেলেছেন যে, তিনি রোজ গোমূত্র পান করতেন। আর অভিনেতার এমন কথা শুনে তো হতবাক বলিউড অভিনেত্রী হুমা কুরেইশি। গোমূত্র পান করার সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় নিস্তার নেই তার! এই গোমূত্র পান করার বিষয়টি অনেকেই হজম করতে পারছেন না। অগণিত নেটজনতা আবারও মোদি ভক্তির প্রসঙ্গ টেনে এনেছেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ভারতের বিজেপি সরকারের কোনও সিদ্ধান্ত বা পদক্ষেপের সমর্থনে মুখ খোলার জন্য হোক কিংবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে সাক্ষাৎকার প্রসঙ্গে, একাধিকবার সমালোচনার মুখে পড়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ‘মোদি সরকার তোষণ করে কিংবা মোদিকে তৈলমর্দন করে শীর্ষে ওঠার চেষ্টা করছেন অক্ষয়’- এমন কটূক্তিও শুনতে হয়ছে তাকে। এবার গৌমূত্র পান করার কথা বলতেই ফের ক্ষেপে উঠলেন নেটজনতার একাংশ।

অক্ষয় কুমার ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস গোমুত্র নরেন্দ্র মোদি বিজেপি সরকার বিয়ার গ্রিলস হুমা কুরেইশি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর