Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলেন, দেখলেন, জয় করলেন ‘কর্ণাটক ক্রাশ’ (ফটোস্টোরি)


১৯ সেপ্টেম্বর ২০২০ ২১:০৩

এলেন, দেখলেন, জয় করলেন এই কথাটাই যেন প্রযোজ্য তেলুগু এবং কন্নড় চলচ্চিত্রের শিল্পী রশ্মিকা মন্দানার জন্যে।

মাত্র চার বছর তার চলচ্চিত্র জগতে বিচরণের সময়। আর এই কম সময়েই পরিণত হয়েছেন তেলেগু ছবির সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নারী অভিনয়শিল্পীতে। আর নজড়কাড়া হাসির জন্যে ভাইরাল এই অভিনেত্রীর খেতাব ‘কর্ণাটক ক্রাশ’।

তার প্রথম সিনেমা ‘কিরিক পার্টি’ মুক্তি পায় ২০১৬ সালে। প্রথম ছবিতেই বাজিমাত। রশ্মিকার দুষ্টু-মিষ্টি চাউনি আর অভিনয়ের ভক্ত হয়ে ওঠে দক্ষিণী সিনেমাজগত। ‘কিরিক পার্টি’ ছিল সর্বকালের সবচেয়ে বেশি আয়কৃত কন্নড় সিনেমার একটি। এরপরে বাকি সময়টা কেবলই তার। ‘আঞ্জানী পুত্রা’, ‘চমক’, রুপে-গুণে জৌলুস ছড়িয়ে একের পর এক হিট চলচ্চিত্র দিয়ে গেছেন এই অভিনয়শিল্পী।

কন্নড় চলচ্চিত্রজগতে যাদু ছড়িয়ে ২০১৮ সালে তেলেগু ছবির জগতে যাত্রা শুরু করেন ‘চলো’ সিনেমা দিয়ে। সেই ছবিও হিট। এরপর একে একে মুক্তি পায় ‘দেবদাস’, ‘যাজামানা’, ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ এবং ‘স্যারিলেরু নেকাভেরুর’ মত সুপারহিট তেলেগু সিনেমা।

রশ্মিকার হাতে এখন আছে সুপারস্টার আল্লু অর্জুনের ছবি ‘পুষ্প’। ছবিটি পরিচালনা করবেন আরেক বিখ্যাত দক্ষিণী পরিচালক সুকুমারান। আলোচিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে তেলুগু, তামিল, মালায়ালাম, হিন্দি এবং কান্নড়সহ ৫টি ভাষায়।

মাত্র ষোলো বছরে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রশ্মিকা। ২০১২ সালে অর্জন করেছিলেন ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব এবং একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লিয়ার এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছিলেন। এরপর লামোডে বেঙ্গালুরুর টপ মডেল হান্টে ২০১৩-তে বিজয়ী হয়েছিলেন তিনি।

রশ্মিকা নিজের অভিনীত চলচ্চিত্রের মতোই ব্যক্তিগত জীবনেও খুবই স্বভাবসুলভ খোলামেলা। কোনো গোপনীয়তার মধ্যে না গিয়ে কিরিক পার্টি চলচ্চিত্রটি নির্মাণের সময় ডেটিং শুরু করেছিলেন অভিনেতা রক্ষিত শেঠির সাথে। ২০১৭ সালের জুলাইয়ে নিজ শহর বিরাজপেটে বাগদানও করেছিলেন এই জুটি। পরে আবার ২০১৮ সালের সেপ্টেম্বরে মতের মিল না হওয়ার কথা বলে নিজেদের সম্পর্ক ছিন্ন করেন এই জুটি। তারপর থেকে রশ্মিকা আছেন কেবল ‘কর্ণাটক ক্রাশ’ হয়েই!

ছবিঃ ইন্সটাগ্রাম

তেলুগু এবং কন্নড় চলচ্চিত্র রশ্মিকা মন্দানা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর