Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমরজিৎ রায়ের ‘টুপটুপ বৃষ্টি’


২১ সেপ্টেম্বর ২০২০ ১২:৩৫

কণ্ঠশিল্পী সমরজিৎ রায়ের নতুন গান ‘টুপটুপ বৃষ্টি’। আল মাসুমের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী নিজে। গানটি প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে।

‘দুই বছর আগে আমার একটি বৃষ্টির গান বেরিয়েছিল। গানটির শিরোনাম ছিল-এ ঘোর শ্রাবণে’। সেটা ক্লাসিক্যাল বেজ ছিল পুরোটাই। এর পরে আর বৃষ্টি নিয়ে কোন গান করা হয়নি। অনেক দিন পর আরেকটি নতুন বৃষ্টির গান করলাম। গানের কথাগুলো ভীষণ মিষ্টি এবং সুরটাও আমি সে রকম মিষ্টি করার চেষ্টা করেছি। সরগমের কিছু পার্ট এ গানের মধ্যে ইউজ করেছি’-বললেন সমরজিৎ রায়।

বিজ্ঞাপন

গানটির প্রোগ্রামিং করেছেন কলকাতার রণদীপ মানু এবং মিক্সিং ও মাস্টারিং করেছেন জে কে মজলিশ। শব্দগ্রহণে ছিলেন অজয় মজুমদার, ক্যামেরায় দৃশ্যধারণ করেছেন রবিন চৌধুরী এবং ভিডিও সম্পাদনা করেছেন মুম্বাইয়ের প্রেম প্রকাশ কর্ণ।

উল্লেখ্যে, শিল্পী সমরজিৎ রায় ভারতের নয়াদিল্লীর গান্ধর্ব মহাবিদ্যালয়ের শাস্ত্রীয় সঙ্গীতের সাবেক শিক্ষক। ২০১১ সালে তার হিন্দী গানের একক এলবাম ‘তেরা তসব্বুর’ ভারতের জিমা এ্যাওয়ার্ডে সেরা জনপ্রিয় এ্যালবাম বিভাগে মনোনয়ন পায়। তার সুর ও সঙ্গীত পরিচালনায় গান করেছেন কিংবদন্তী শিল্পী অনুপ জলোটা, হৈমন্তী শুক্লা সহ অনেকেই।

‘টুপটুপ বৃষ্টি’ গানটি মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ইউটিউবে প্রকাশিত হবে।

টুপটুপ বৃষ্টি সমরজিৎ রায়

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর