Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালদ্বীপ যাবে ‘নবাব এলএলবি’ টিম


২৩ সেপ্টেম্বর ২০২০ ১৭:২২

টানা শুটিং হয়ে শেষের দিকে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’র শুটিং। চারদিন পর শেষ হয়ে যাবে ছবির মূল দৃশ্যধারণ। এরপর ছবির প্রধান অভিনয়শিল্পী শাকিব খান ও মাহিয়া মাহিকে নিয়ে পরিচালক যাবেন মালদ্বীপ।

মালদ্বীপে দৃশ্যায়ন করা হবে ছবির দুটি গান ও একটি অ্যাকশন দৃশ্যের। মামুন বলেন, ‘আমাদের ইচ্ছে ছিল টেকনিক্যালের একটা অংশ দেশের বাইরে থেকে আনার। কিন্তু করোনার কারণে দেশের বাইরে থেকে কোন কুশলী আসতে পারেননি। তাদের একটা অংশ ভারত থেকে মালদ্বীপ যাবেন। তারা ছবির অ্যাকশন দৃশ্য ধারণে সহায়তা করবেন।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ছবির চিত্রনাট্যেও দেশের বাইরে অ্যাকশনের বিষয়টি রয়েছে। মালদ্বীপে মোট ৫ দিন শুটিং হবে। অক্টোবরের প্রথম সপ্তাহে আমরা দেশের বাইরে যাবো।

‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। মাহিও আইনজীবী। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন।

ছবিটি প্রযোজনা করছে নবীন প্রযোজনা সংস্থা সেলেব্রিটি প্রোডাকশন। তারা ইতোমধ্যে নির্মাণ করেছে ‘মেকআপ’ ও ‘সাইকো’। ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

২০১৭ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিলো ‘নবাব’। তবে ওই ছবির সঙ্গে ‘নবাব এলএলবি’র কোন মিল নেই বলে জানালেন মামুন।

শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত দ্বিতীয় ছবি এটি। তারা দুজন প্রথম অভিনয় করেছিলেন ২০১৩ সালে পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে।

অনন্য মামুন নবাব এলএলবি মাহিয়া মাহি শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর