Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমাকে ব্যবহার করেছে সুশান্ত’


২৩ সেপ্টেম্বর ২০২০ ১৭:২৫

নিজের প্রয়োজনেই আমাকে আর আমার ভাইকে ব্যবহার করেছে সুশান্ত’ মুম্বাই হাইকোর্টে এমনই অভিযোগ করলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এমন কি সুশান্ত তার কর্মচারীদেরও প্রয়োজনে কাজে লাগিয়েছেন বলে অভিযোগ করেছেন রিয়া।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন সুত্রে জানা গেছে, মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন জানান রিয়া ও তার ভাই শৌভিক। ৪৭ পাতার সেই আবেদনপত্রে রিয়া লেখেন, উপযুক্ত তথ্যপ্রমাণ পাওয়া না গেলেও উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাকে ফাঁসানো হচ্ছে। সুশান্তের বিরুদ্ধেও মুখ খোলেন রিয়া। আবেদনপত্রে তিনি লেখেন, ‘নিজের মাদকের অভ্যাস জিইয়ে রাখতে কাছের মানুষদের ব্যবহার করেছিল সুশান্ত।’

বিজ্ঞাপন

ওই আবেদনপত্রে রিয়া আরও লিখেছেন, সুশান্ত জীবিত থাকলে মাদকযোগে তিনিও গ্রেফতার হতেন। শাস্তি হিসেবে হয় সুশান্তের জেল হত অথবা তিনি জামিনে ছাড়া পেয়ে যেতেন। রিয়ার প্রশ্ন, ‘মাদক গ্রহণকারীর শাস্তি যদি কম হয়, তাহলে যিনি মাত্র কয়েক বার সেই ব্যক্তিকে মাদক জুগিয়েছেন, তার শাস্তির পরিমাণ এত বেশি কেন হবে?’

সুশান্ত কী ভাবে গাঁজা যোগাতেন তা না বার করে সমানে তাঁর বন্ধু, প্রেমিকা এবং বাকি কর্মচারীদের দোষারোপ করা হচ্ছে বলে অভিযোগ জানিয়ে রিয়া আরও লিখেছেন, সুশান্তের জন্য তার কথামতো তিনি কয়েকবার মাদক কিনেছেন। তবে এ ছাড়া আর কোনও অন্যায় তিনি করেননি। নিজে মাদক নেননি বা মাদক সরবরাহতেও তিনি যুক্ত নন। যদিও এনসিবি’র অভিযোগ, রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক মুম্বাই মাদকচক্রের সক্রিয় সদস্য।

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর মাদক সংশ্লিষ্টতায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে ভারতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায় মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়ায়।

বিজ্ঞাপন

বলিউড ইডাস্ট্রিতে মাদক রিয়া চক্রবর্তী সুশান্ত মৃত্যুরহস্য সুশান্ত সিং রাজপুত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর