Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হবু বরের সঙ্গে দুবাইয়ে অবকাশে নুসরাত ফারিয়া


২৮ সেপ্টেম্বর ২০২০ ২১:৩৯

গ্ল্যামারাস ও বোল্ড লুকে সবসময় নিজেকে আনতে পছন্দ করেন নুসরাত ফারিয়া। তার ব্যতিক্রম দেখা গেল না দুবাই সফরে। যান্ত্রিক জীবনের অবসাদ, ক্লান্তি দূর করতে এ সফর।

হবু বর রিয়াদ রশিদের সঙ্গে বর্তমানে রয়েছেন ফাইভ পাম জুমেইরাহ হোটেল অ্যান্ড রিসোর্টে। যেটি দুবাইয়ের সবচেয়ে বিলাসবহুল রিসোর্টের একটি।

শুক্রবার (২৬ সেপ্টেম্বর) রিয়াদ রশিদের সঙ্গে রিসোর্টটিতে উঠেন ফারিয়া। এক সপ্তাহ অবকাশ কাটিয়ে আগামী ৩ অক্টোবর দেশে ফিরবেন তিনি।

দুবাইয়ে পুরোপুরি ফুরফুরে মেজাজে রয়েছেন ফারিয়া। আপাতত খাচ্ছেন, বিভিন্ন জায়গায় ঘুরছেন, ছবি তুলে ফেসবুক ইনস্টাগ্রামে দিচ্ছেন।

করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে সরকার গত ২৬ মার্চ থেকে লকডাউন শুরু হয়। তার কিছুদিন আগে থেকে নুসরাত ময়মনসিংহে থাকায় আটকা পড়েন। ওই সময়েই ২১ মার্চ রিয়াদ রশিদের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়।

 

আগামী নভেম্বর রিয়াদ ও ফারিয়ার বিয়ের অনুষ্ঠান হবে। সম্প্রতি খবর এসেছে বিয়ের পর ফারিয়া অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন। কিন্তু তিনি তা উড়িয়ে দিয়ে বলেছেন, রিয়াদ অস্ট্রেলিয়ান নাগরিক। যার কারণে তার সঙ্গে গিয়ে থাকা হবে। কিন্তু নাগরিকত্ব নেওয়া কিংবা অভিনয় ছেড়ে দেওয়ার কোন ইচ্ছে নেই।

 

ফারিয়ার হাতে বর্তমানে রয়েছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’ এবং রাজা চন্দ পরিচালিত ‘ভয়’।

অবকাশ যাপন দুবাই নুসরাত ফারিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর