Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পায়েলের অভিযোগে অনুরাগ কাশ্যপকে পুলিশের সমন


৩০ সেপ্টেম্বর ২০২০ ১৮:১৮

অভিনেত্রী পায়েল ঘোষের হাত ধরেই বলিউডে আবার শুরু হয়েছে ‘মি টু’ আন্দোলন। প্রথমে সোশ্যাল মিডিয়ায় অনুরাগের বিরুদ্ধে পায়েল অভিযোগ করেছিলেন। এরপর একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল। তারই ভিত্তিতে পরিচালক অনুরাগ কাশ্যপকে সমন পাঠাল মুম্বাই পুলিশ।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, অভিনেত্রী পায়েল ঘোষের যৌন হেনস্তার অভিযোগের ভিত্তিতে পরিচালক অনুরাগ কাশ্যপকে সমন পাঠিয়েছে মুম্বাই পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) মুম্বাইয়ের ভরসোভা থানায় বেলা এগারোটা নাগাদ হাজির হতে হবে অনুরাগকে।

অভিনেত্রী পায়েল ঘোষের দাবি ছিল, বন্ধ ঘরে পোশাক খুলে তার সঙ্গে অশালীন আচরণ করেছেন অনুরাগ। পায়েলের অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হতেই জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে তাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়। ২২ সেপ্টেম্বর ভরসোভা থানায় গিয়ে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেন অনুরাগ।

এদিকে, ২২ সেপ্টেম্বর অভিযোগ দায়ের করা সত্বেও সমন পাঠাতে দেরি হওয়ার জন্য আবার ভরসোভা থানায় গিয়ে ক্ষোভ প্রকাশ করেন পায়েল। কেন বলিউড পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে না তা জানতে চান। অবিলম্বে অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশনে যাওয়ার হুমকিও দেন পায়েল। মঙ্গলবার এ বিষয়ে তিনি আবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গেও দেখা করেন। সঙ্গে ছিলেন রাজ্যসভার সাংসদ রামদাস আঠাওয়ালে। এরপর বুধবারই অনুরাগ কাশ্যপকে সমন পাঠায় মুম্বাই পুলিশ।

এই ঘটানায় ইতিমধ্যেই পায়েলকে সমর্থন করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও রূপা গাঙ্গুলী। আর অনুরাগের পক্ষ নিয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু, রিচা চাড্ডা, হুমা কুরেইশি, রাধিকা আপ্তে এবং অনুরাগের প্রাক্তন স্ত্রী কল্কি’র মতো তারকারা।

অনুরাগ কাশ্যপ পায়েল ঘোষ মুম্বাই পুলিশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর