Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীর্ণকায় সঞ্জয় দত্ত


৫ অক্টোবর ২০২০ ২০:০৭

ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে বলিউড তারকা সঞ্জয় দত্তের। ৮ আগস্ট হঠাৎ‌ করে শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউতে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়। ১১ আগস্ট ভারতীয় সংবাদমাধ্যমগুলো হাসপাতাল সূত্রে খবর প্রকাশ করেছে, ৬১ বছর বয়সী এই অভিনেতার ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। সেদিন চিকিৎসকরা জানিয়েছিলেন স্টেজ থ্রি-তে ধরা পড়েছে এই অভিনেতার ক্যানসার। কিন্তু পরবর্তিতে চিকিৎসকরা বলেছেন, ‘তৃতীয় নয়, চতুর্থ পর্যায়ে তার ক্যানসার’। এক্ষেত্রে বিশেষজ্ঞরা জানিয়েছেন, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারের ক্ষেত্রে বাঁচার সম্ভাবনা খুবই ক্ষীণ। গত পাঁচ বছরের হিসেব দেখলে, মাত্র ১০ শতাংশ রোগীই এই পর্যায়ের ক্যানসারকে হার মানাতে পেরেছেন।

বিজ্ঞাপন

দুই মাস আগে এমনই একটি খারাপ খবরে মর্মাহত সঞ্জয় দত্তের ভক্ত ও অনুরাগীরা। এরপর থেকেই তার ক‌্যানসার থেকে দ্রুত আরোগ‌্য কামনা করছিলেন বলিউডপ্রেমীরা। কিন্তু আজ (সোমবার) সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সঞ্জয় দত্তর শীর্ণকায় দেহের সাম্প্রতিক ছবি দেখে নতুন করে চিন্তায় পড়ল ভক্ত ও অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, নীল টি-শার্ট, ব্লু ডেনিম পরে দাঁড়িয়ে সঞ্জয় দত্ত। চুল একদম ছোট ছোট করে ছাঁটা। অনুমান, ছবিটি কোনও হাসপাতালের ভিতরে তোলা। তার পাশে দাঁড়িয়ে সাদা অ‌্যাপ্রন, হাতে গ্লাভস পরা এক তরুণী। চোখ-মুখে তাঁর ক্লান্তির ছাপ স্পষ্ট। ভেঙে গিয়েছে শরীর, মুখে নেই হাসিও।

গত আগস্টে ফুসফুসে স্টেজ ফোর ক‌্যানসার ধরা পড়ার পর প্রথম কেমোথেরাপি নিয়ে স্ত্রী মান‌্যতার সঙ্গে দুবাইতে ছেলেমেয়েদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সঞ্জয়। এর কিছুদিন পরই আবার মুম্বাই ফিরে দ্বিতীয় কেমো নিয়েছেন তিনি। তবে এই ছবি সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সঞ্জয়ের স্বাস্থ‌্য নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘বাবাকে খুব দুর্বল দেখাচ্ছে। তার দ্রুত সুস্থতা কামন‌া করি।’ আবার কেউ লিখেছেন, ‘আশা করি উনি তাড়াতাড়ি ভাল হয়ে উঠবেন।’

ফুসফুসে ক্যানসার সঞ্জয় দত্ত সঞ্জয় দত্তের ক্যানসার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর