Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে ভর্তি আনিসুর রহমান মিলন


৯ অক্টোবর ২০২০ ১৩:২৩

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন গুরুতর অসুস্থ। তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অভিনেতার ছোট ভাই আতাউর রহমান সুমন।

সুমন জানান, বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত থেকে শ্বাসকষ্ট উঠলে মিলনকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার ডাক্তাররা ইসিজি করাতে বলেন। তখন হার্টে সমস্যা ধরা পড়ে। কিন্তু স্কয়ার হাসপাতালে সিসিইউ না থাকায় তাদের পরামর্শে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘ইউনাইটেডে ইসিজি করিয়ে ভাইয়ার হার্টে কোন সমস্যা পাওয়া যায়নি। পরে রোগ নির্ণয়ের জন্য করোনাসহ ভাইয়ার কিছু পরীক্ষা করা হয়। আজ (৯ অক্টোবর, শুক্রবার) সন্ধ্যা নাগাদ জানা যাবে ভাইয়ার কী সমস্যা হয়েছে।’

আনিসুর রহমান মিলনের অভিনয় জীবনের শুরু হয় মঞ্চ থেকে। সালাউদ্দিন লাভলু’র ‘রঙের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি। এই নাটকের জন্য তিনি ইউরো সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার লাভ করেন।

২০০৫ সালে কোহিনুর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলনের। এরপর থেকে তাকে আর পেছনে তাকাতে হয়নি।  সমানতালে কাজ করছেন ছোট ও বড় পর্দায়। অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও প্রশংসিত মিলন।

আনিসুর রহমান মিলন হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর