Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌমিত্র চট্টোপাধ্যায়’র শারীরিক অবস্থা স্থিতিশীল


১০ অক্টোবর ২০২০ ১৫:৪৮

করোনাভাইরাসে আক্রান্ত কলকাতার বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়’র শারীরিক অবস্থা স্থিতিশীল। তার রক্তচাপ এবং নিঃশ্বাস-প্রঃশ্বাসের প্রক্রিয়াও স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করানো হয়। মঙ্গলবার রিপোর্টে কোভিড পজিটিভ আসে কিংবদন্তি এই অভিনেতার। এরপরই কলকাতার বেলভিউ ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। শুক্রবার বিকেল পর্যন্ত ভালই ছিলেন ৮৫ বছরের এই অভিনেতা। কিন্তু কিছুক্ষণ পরই শোনা যায়, তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। শ্বাসকষ্ট জনিত সমস্যা এবং রক্তচাপও অনিয়মিত। সেই কারনে তাকে দ্রুত ‘আইটিইউ’তে স্থানান্তরিত করা হয়। তাকে পর্যবেক্ষণে রাখার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১০ অক্টোবর) তার অবস্থার উন্নতি হয়েছে বলে জানা গিয়েছে। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, কিংবদন্তি এই অভিনেতার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। রক্তচাপ স্বাভাবিক। নিঃশ্বাস নিতেও অসুবিধা হচ্ছে না।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যেও কিছুদিন আগেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন সৌমিত্র। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের জীবন নির্ভর সিনেমা ‘অভিযান’র শুটিং সম্পূর্ণ করেছিলেন। ছবিতে অল্প বয়সের সৌমিত্রর চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। বেশি বয়সের চরিত্রে সৌমিত্র নিজেই অভিনয় করছিলেন।

সৌমিত্র চট্টোপাধ্যায়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর