Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমালোচনার মুখে ভিডিও এডিট করলেন অনন্ত


১১ অক্টোবর ২০২০ ১৯:২১

চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও নায়ক অনন্ত জলিল ধর্ষণের জন্য নারীর পোশাককে দায়ী করে দেওয়া ধর্ষণবিরোধী ভিডিও বার্তাটি এডিট করেছেন। শনিবার (১০ অক্টোবর) প্রকাশ পাওয়া ভিডিও থেকে নারীদে ধর্ষণের শিকার হওয়া সম্পর্কে করা তার বক্তব্যটুকু কেটে নতুন করে রবিবার (১১ অক্টোবর) আপ করেছেন। মূলত তুমুল সমালোচনা ও বয়কটের ডাকের মুখে তিনি ভিডিও এডিট করলেন।

তবে আগের ভিডিওটি এখনও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষার ফেসবুক পেইজে রয়ে গেছে। নতুন করা আপ করা ভিডিওর ক্যাপশনে লেখেন, গতকালকের ভিডিওতে আমি মূলত মেয়েদেরকে শালীনতা বজায় রাখার জন্য বলতে চেয়েছি। অনেকেই বিষয়টিকে পজিটিভ ভাবে নিয়েছেন আবার অনেকেই নেগেটিভ ভাবে নিয়েছেন, আমি কোন বিতর্কে জড়াতে চাইনা। তাই আমি উক্ত বিষয়টি কারেকশন করে দিলাম।কেউ ভুল বুঝে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

শনিবার (১০ অক্টোবর) অনন্ত আগের ভিডিওতে নারীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমাদের ভাই হিসেবে কিছু কথা বলতে চাই। নাটক, সিনেমা, সামাজিক যোগাযোগমাধ্যম অনুসরণ করে অন্য দেশের মেয়েদের মতো মডার্ন হতে গিয়ে, বিদেশি সংস্কৃতির পোশাক পরছো। এসব পোশাকের জন্য রাস্তার বখাটেরা আল্লাহর দেওয়া তোমার চেহারাটার দিকে না তাকিয়ে তারা তোমার শরীর ও ফিগারের দিকে নজর দেয়। তোমাদের পোশাক দেখেই তারা তোমাদের ফিগার নিয়ে নানা কথা বলে। আর তাদের মাথায় ধর্ষণের চিন্তা আসে।’

অনন্ত জলিল ধর্ষণবিরোধী ভিডিও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর