Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলে গেলেন ‘কুমকুম ভাগ্য’র ইন্দুসুরি অভিনেত্রী জরিনা রোশন খান


১৯ অক্টোবর ২০২০ ১৪:২৫

বলিউড বিনোদন দুনিয়ায় আবার মৃত্যু সংবাদ। মারা গেলেন জনপ্রিয় হিন্দি টিভি সিরিয়াল ‘কুমকুম ভাগ্য’র ইন্দুসুরি খ্যাত অভিনেত্রী জরিনা রোশন খান। জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। গণমাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন অভিনেতা অনুরাগ শর্মা।

‘কুমকুম ভাগ্য’ টিমের পক্ষ থেকে অভিনেতা অনুরাগ শর্মা জানান, ‘এই খবরটা সত্যি এবং অত্যন্ত শকিং। ভীষণ প্রাণবন্ত এবং মিষ্টি মনের মানুষ ছিলেন উনি। এই বয়সেও এত এনার্জি… ভাবা যায় না। শুরুর জীবনে উনি যেমন স্টান্টওম্যান হিসাবে কাজ করেছেন, আসল জীবনেও উনি তেমনই একজন ফাইটার ছিলেন। গত মাসেই আমি উনার সঙ্গে শ্যুটিং করেছি। খুব ভালো সময় কাটিয়েছি। আচমকাই খবরটা এল আমাদের কাছে, খুব খারাপ লাগছে।’

বিজ্ঞাপন

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘কুমকুম ভাগ্য’ ছাড়াও আরেক জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’-তেও কাজ করেছেন জরিনা রোশন খান। এছাড়াও তিনি বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন।

তার মৃত্যুসংবাদের পর, কুমকুম ভাগ্য সিরিয়ালের মুখ্য অভিনেত্রী শ্রীতি তার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের দুটি ছবি ও ভিডিও পোস্ট করে শোক জানিয়েছেন। অভিনেতা সাবির আহলুওয়ালিয়া, যিনি ওই সিরিয়ালের আভি মেহরার চরিত্র অভিনয় করছেন, তিনিও একটি ছবি পোস্ট করে তাকে শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘ইয়ে চাঁদ সে রোশন চেহারা…’

‘কুমকুম ভাগ্য’ হিন্দি ধারাবাহিকে দাদির চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন জরিনা রোশন খান। প্রাণবন্ত এই চরিত্রটির সঙ্গে তিনি নিজেকেই মেলে ধরেছিলেন। তার এমন মৃত্যুসংবাদে শোকস্তব্ধ পুরো টেলিভিশন জগত। সোশ্যাল মিডিয়ায় তাকে শেষশ্রদ্ধা জানিয়েছেন সিরিয়াল জগতের কলাকুশলীরা।

বিজ্ঞাপন

অভিনেত্রী জরিনা রোশন খান ইন্দুসুরি কুমকুম ভাগ্য

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর