Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার ‘আশিকি’ আয়ুষ্মান


২২ অক্টোবর ২০২০ ১৬:৫৮

চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল ‘শুভ মঙ্গল জাদা সাবধান’। ছবিতে সমকামী প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছিলেন জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেতা। করোনা কালে আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পেয়েছিল ‘গুলাবো সিতাবো’। সুজিত সরকারের পরিচালনায় অমিতাভ বচ্চনের সঙ্গে ভাড়াটে ও বাড়িওয়ালার অম্ল-মধুর সম্পর্কের রসায়ন ফুটিয়ে তুলেছিলেন রুপোলি পর্দায়। এরপর আর নতুন কোনও সিনেমার কথা ঘোষণা করা হয়নি। লকডাউনের সময় পরিবার সমেত চণ্ডীগড়ের বাড়িতেই আছেন তিনি। আর সেখান থেকেই নতুন ছবির ঘোষণা করে দিলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

অভিষেক কাপুরের পরিচালনায় ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে অভিনয় করবেন আয়ুষ্মান। বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বাণী কাপুরকে। শোনা যাচ্ছে, বক্সারের চরিত্রে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা। এর জন্য বিশেষ ডায়েট মেনে চলছেন। নিয়মিত শরীরচর্চাও করছেন। এমনকী, নিজের ব্যক্তিগত প্রশিক্ষককে নাকি বিমানে করে চণ্ডীগড় নিয়ে গিয়েছেন আয়ুষ্মান। ‘চণ্ডীগড় করে আশিকি’র জন্যই সেই প্রস্তুতি কিনা, তা অবশ্য জানা যায়নি। তবে পরিচালক অভিষেক এবং নায়িকা বাণীর সঙ্গে যে ছবি আয়ুষ্মান শেয়ার করেছেন তার ক্যাপশনে জানিয়েছেন, প্রথমবার নিজের শহরে শুটিং করতে পেরে তিনি বেজায় খুশি। ছবিতে আয়ুষ্মানের লুকেরও পরিবর্তন ঘটেছে।

উল্লেখ্য, বলিউডে ‘আশিকি’ শব্দের গুরুত্ব আলাদা। নয়ের দশকের ছবির গান আজও সমান জনপ্রিয়। পরবর্তী কালে ‘আশিকি ২’ ছবিতে শ্রদ্ধা কাপুর এবং অদিত্য রায় কাপুর জুটিকেও পছন্দ করেছেন দর্শকরা। এবার পালা আয়ুষ্মান-বাণী জুটির ‘চণ্ডীগড় করে আশিকি’র।

আয়ুষ্মান খুরানা চণ্ডীগড় করে আশিকি বাণী কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর