Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাম্পের বিরুদ্ধে নামলো এবার সুপারগার্লও


২৭ অক্টোবর ২০২০ ০০:৫৬

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জটিলতা বাড়ছেই। এবার তার বিরুদ্ধে এবং প্রতিদ্বন্দ্বী জো বাইডেনের পক্ষে প্রচারণায় নেমেছেন ‘সুপারগার্ল’।

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচন ঘিরে উত্তেজনা তুঙ্গে। নিজেদের রাজনৈতিক মতামত শেয়ার করে প্রায়ই আলোচনায় আসছেন অনেক তারকা। এবার আলোচনায় হলিউড অভিনেত্রী মেলিসা বেনোয়িস্ট। সুপারগার্ল টিভি সিরিজের এই তারকার বিরুদ্ধে অভিযোগ— তিনি তার ভক্তদের রাজনৈতিকভাবে প্রভাবিত করছেন। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তার সমালোচনায় মেতে উঠেছেন।

এমন অভিযোগের কারণ, তিনি সরাসরি ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের জন্য ভোট চেয়েছেন। তিনি সম্প্রতি কংগ্রেস সদস্য ক্যারেন বাসের আলোচনা অনুষ্ঠানে যোগ দেন। আলোচনা হয় এবারের নির্বাচনের ঝুঁকি নিয়ে। আর সেখানেই তিনি বাইডেনের জন্য ভোট চান। সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টের কমেন্টে ট্রাম্প সমর্থকরা সমালোচনা করলেও তার ভক্তদের একাংশ তাকে সমর্থনই জানাচ্ছেন।

এদিকে অনলাইন সমালোচকদের কথা খুব একটা আমলে আনতে রাজি নন তিনি। তাই নেতিবাচক কথা সম্পর্কে কোনো মন্তব্য করতে চাননি মেলিসা।

উল্লেখ্য, সুপারগার্ল-এর মূল শো-টি যুক্তরাষ্ট্রের সিডব্লুসি টিভি নেটওয়ার্কে দেখানো হচ্ছে। ডিসি কমিকস এর জনপ্রিয় ক্যারেকটার সুপারগার্ল এর পঞ্চম সিজন এখন জনপ্রিয় প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও চলছে।

জো বাইডেন ডোনাল্ড ট্রাম্প মেলিসা বেনোয়িস্ট সুপারগার্ল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর