Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখ খানের নতুন ছবি ‘লাভ হস্টেল’


২৯ অক্টোবর ২০২০ ১৭:০৮

২০১৬ সালের ৩০ আগস্ট- সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবির ঘোষনা দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। ছবির নাম- ‘জিরো’। দুই নায়িকা আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে এই ছবিতে অভিনয় করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটি বক্স অফিসে চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়। এরপর আর কোন ছবি করেননি শাহরুখ।

‘জিরো’ ঘোষনার পর চারটি বছর কেটে গিয়েছে। আর কোনও নতুন ছবির ঘোষণা করেননি বলিউড বাদশা। যদিও কানাঘুষো শোনা গিয়েছে বেশ কয়েকবার। কখনও রাজকুমার হিরানি, সিদ্ধার্থ আনন্দ আবার কখনও দক্ষিণী পরিচালক অ্যাটলির নাম উঠে এসেছে শাহরুখের কামব্যাক ছবির পরিচালক হিসেবে। কিন্তু অফিশিয়াল ঘোষণা হয়নি একবারও। নিজে কবে সিনেমার জন্য শুটিং ফ্লোরে ফিরবেন, সেই তারিখ এখনও না জানালেও তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘রেড চিলিজ’র ব্যানারে একের পর এক সিনেমা-সিরিজের ঘোষণা করেছেন শাহরুখ খান। এবার সেই তালিকায় নতুন সংযোজন ‘লাভ হস্টেল’।

জানা গেছে, ‘লাভ হস্টেল’ মূলত ক্রাইম থ্রিলার সিনেমা। আর এটি যৌথভাবে নির্মাণ করছে শাহরুখের ‘রেড চিলিজ’ ও ‘দৃশ্যম ফিল্মস’। ছবির কাহিনির মূল কেন্দ্রবিন্দুতে দুই তরুণ-তরুণী। যারা ভালবাসার ‘হ্যাপি এন্ডিং’য়ের জন্য পেশাদার খুনির সঙ্গে লড়ে যেতেও দ্বিধা করে না। শাহরুখের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন শংকর রমন। মুখ্য ভূমিকায় দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিক্রান্ত মাসি এবং ববি দেওলকে। সব ঠিক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে ছবিটি।

এদিকে শাহরুখের সাম্প্রতিক ‘আস্ক এসআরকে’ (#AskSRK) সেগমেন্টে এক অনুরাগী জানতে চেয়েছেন- শাহরুখ নিজে কবে ক্যামেরার সামনে কামব্যাক করছেন? এই প্রশ্নের উত্তরে টুইটারে বলিউড কিং জানিয়েছেন, সব ঠিক থাকলে নায়ক হিসেবে কামব্যাক করতে বছর খানেক লাগবে তার। অনুরাগীদের আশা, সহসাই দিনক্ষণ ঘোষণা দেবেন বলিউড বাদশা শাহরুখ খান।

আস্ক এসআরকে রেড চিলিজ লাভ হস্টেল শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর