Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের ‘বিতর্কিত’ মন্তব্যে ক্ষমা চাইলেন কুমার শানু


৩১ অক্টোবর ২০২০ ২২:৪৮

ছেলে জান কুমারের করা এক বিতর্কিত মন্তব্যের কারণে ক্ষমা চাইলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ভিডিও বার্তার মাধ্যমে ক্ষমাও চেয়েছেন নয়ের দশকের এই মেলোডি কিং।

‘জানি না ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে’ উল্লেখ করে ভিডিও বার্তায় কুমার শানু বললেন, ‘আমি শুনেছি আমার ছেলে জান খুবই খারাপ একটি কথা বলেছে। যা আমি এই ৪০-৪১ বছর ধরে কখনও ভাবিনি, ভাবতেও পারিনি। যে মহারাষ্ট্র, যে মুম্বাই আমাকে আশীর্বাদ দিয়েছিল, যেভাবে আমাকে নাম-যশ-অর্থ সমস্ত কিছু দিয়েছে, সেই মহারাষ্ট্রের সম্পর্কে এমন কোনও কথা আমার মনে কখনও আসতে পারে না। ভারতবর্ষের সমস্ত ভাষাকেই আমি সম্মান করি। সমস্ত ভাষায় আমি গান গেয়েছি। প্রায় ২৭ বছর ধরে আমি আমার ছেলের সঙ্গে থাকি না। আমরা আলাদা থাকি। জানি না ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে। কিন্তু আমি আর কী-ই বা করতে পারি, বাবা হিসেবে শুধু ক্ষমাই চাইতে পারি আপনাদের কাছে।’

উল্লেখ্য, ঘটনার সূত্রপাত রিয়ালিটি শো ‘বিগ বস’-এর ২৭ অক্টোবরের এপিসোড থেকে। যেখানে শোয়ের প্রতিযোগী নিকি টাম্বোলি জান কুমারকে মারাঠি ভাষায় কিছু একটা বলতে যান। তাতেই বিরক্ত হয়ে জান বলে ওঠেন, মারাঠি ভাষা শুনলে তার বিরক্তি লাগে। তার সঙ্গে কথা বলতে হলে হিন্দিতে বলতে হবে। ভিডিও প্রকাশ্যে আসতেই বিক্ষোভে ফেটে পড়েন শিব সেনা ও এমএনএস-এর কর্মীরা। ২৪ ঘণ্টার মধ্যে কুমার শানুর ছেলে জানকে ক্ষমা চাইতে বলা হয়। এমন কি ‘বিগ বস’ বন্ধের হুমকিও দেওয়া হয়। এরপরই চ্যানেলের পক্ষ থেকে বিবৃতি জারি করে ক্ষমা চাওয়া হয়। শোয়ের মাধ্যমে ক্ষমা চেয়েছেন জানও।

কুমার শানু জান কুমার নয়ের দশকের মেলোডি কিং বিগ বস


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর