Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একসঙ্গে থাকার ১২৫ বছর!


২ নভেম্বর ২০২০ ১৯:১১

একসাথে ১২৫ বছর! এমনটাই দাবি বলিউডের নতুন হার্টথ্রব আয়ুষ্মান খুরানার। নিজের বিবাহবার্ষিকী উপলক্ষে এমনই একটি পোস্ট দিলেন তিনি।

আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপের বিবাহবার্ষিকী। জীবনের এমন বিশেষ দিনকে বিশেষ করে রাখলেন অভিনেতা ও লেখিকা জুটি। এদিন দুজনেই একই ছবি পোস্ট করেছেন দুজনেই। যাতে দেখা যাচ্ছে, আয়ুষ্মানের কাঁধে চড়ে চলেছেন তাহিরা। দুজনেরই প্রাণখোলা হাসিমুখ। সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিক ভাবেই নজর কেড়েছে তাদের এই পোস্ট। তবে সবচেয়ে বেশি ভাইরাল তাদের ক্যাপশন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টটিতে আয়ুষ্মান খুরানা লিখেছেন, ‘একসঙ্গে থাকার ১২৫ বছর পালন করছি। হয়তো আরও বেশি। কারণ আমি তোমাকে জানি শত বছর ধরে, সময় মনে নেই। এই জুটি শুধু এই জীবনের জন্য হতে পারে না। তুমি আমার সঙ্গী, প্রেমিকা, ব্যক্তিগত স্ট্যান্ড আপ কমেডিয়ান, লাইফ কোচ ও সবার উপরে আমার প্রিয় বন্ধু। আমি তোমার সঙ্গে বুড়ো হতে চাই। আমি জানি দারুণ মজা হবে। … হ্যাপি অ্যানাভার্সারি, তাহিরা কাশ্যপ।’

একই ছবি শেয়ার করেছেন তাহিরাও। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এবং আমি মিথ্যে বলি না। এভাবেই ও আমাকে তুলে ধরে। গানি ব্যাগ, আলুর বস্তা যেন! কিন্তু এই ভালোবাসাটাকেই আমি ভালোবাসি।… হ্যাপি অ্যানিভার্সারি।’

বলিউডের সিনেমায় আয়ুষ্মানকে শেষ দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুলাবো-সিতাবো’ ছবিতে। এ বছরে মুক্তি পেয়েছে তার ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ ছবিটিও। তবে খুব শীঘ্রই একেবারে অন্য ধরনের এক ছবিতে দেখা যাবে আয়ুষ্মানকে। যার পরিচালক অভিষেক কাপুর।

আয়ুষ্মান খুরানা, তাহিরা কাশ্যপ ও তাদের দুই ছেলেমেয়ে

এদিকে, আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ একজন জনপ্রিয় লেখিকা এবং ক্যানসার জয়ী। সম্প্রতি একটি বই লিখেছেন, ‘১২ কমেন্ডমেন্টস অফ বিইং উইম্যান’ অর্থাৎ ‘নারী হওয়ার ১২টি বিধি’। আর এই বইটি প্রকাশিত হওয়ার পর থেকেই বলিউডের একাধিক তারকা বইটির রিভিউ করেছেন এবং নিজেদের মতামত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তাহিরা-আয়ুষ্মানের দুই ছেলেমেয়ে রয়েছে, বিরাজবীর ও ভারুষ্কা।

আয়ুষ্মান খুরানা আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপের বিবাহবার্ষিকী তাহিরা কাশ্যপ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর