Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফারিন-ইরফান সাজ্জাদের ‘মি. অ্যান্ড মিসেস যন্ত্রণা’


৫ নভেম্বর ২০২০ ১৬:৩৩

টেলিফিল্ম ‘মি. অ্যান্ড মিসেস যন্ত্রণা’ নির্মাণ করেছেন অঞ্জন আইচ। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনিয়া ফারিন, আনন্দ খালেদসহ আরও অনেকে।

নতুন বিয়ে করা দম্পতির জীবনে নেমে আসা নানা দুর্গতি নিয়ে ‘মি. অ্যান্ড মিসেস যন্ত্রনা’। প্রচারিত হবে শনিবার (৭ নভেম্বর) রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে বিয়ে করে সংসার শুরু করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনিয়া ফারিন। কিন্তু একজনের সাথে আরেকজনের মিলছে না। সারাক্ষণ ঝগড়া লেগে থাকে। ইরফান চাকরি করে। ফারিন সারাদিন বাসায় একা থাকে। অফিস শেষে ইরফান বাসায় আসলেই শুরু হয়ে যায় তাদের দ্বন্দ্ব। ইরফানের সবকিছুতেই বিরুপ প্রতিক্রিয়া দেখায় ফারিন। দাম্পত্যজীবন রীতিমত অতীষ্ঠ হয়ে ওঠে তার কাছে। এ নিয়ে প্রচন্ড মানসিক যন্ত্রনায় ভোগে ইরফান। এক পর্যায়ে এ যন্ত্রনা থেকে মুক্তি চান।

ইরফান পরিকল্পনা করেন কিভাবে তাদের মধ্যে শান্তি ফিরিয়ে আনা যায়। দু’জন মিলে গল্প সাজিয়ে একেকদিন একেক চরিত্রে অভিনয় করার সিদ্ধান্ত নেন। সকাল থেকে রাত ১২ টা পর্যন্ত চলে তাদের অভিনয়। এভাবে নিজেদের সম্পর্কের মধ্যে প্রাণ ফিরিয়ে আনার চেষ্টা করেন। ভালোই চলছিলো তাদের নাটক। কিন্তু বিপত্তি ঘটে এলাকার বখাটেদের হাত থেকে ফারিনকে বাঁচানোর নাটক করতে গিয়ে। কী সেই বিপত্তি? শেষ পর্যন্ত কি তারা তাদের যন্ত্রনা থেকে মুক্তি পায়? এসবের উত্তর পাওয়া যাবে টেলিফিল্মটিতে।

আনন্দ খালেদ ইরফান সাজ্জাদ তাসনিয়া ফারিন মি. অ্যান্ড মিসেস যন্ত্রণা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর