Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘স্টার টক্’র আড্ডায় দেশের দুই জনপ্রিয় নৃত্যশিল্পী


৫ নভেম্বর ২০২০ ২১:৪৮

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

শনিবার (৭ নভেম্বর) ‘স্টার টক্’র এই আড্ডায় এবার অতিথি হিসেবে থাকবেন দেশের দুই জনপ্রিয় নৃত্যশিল্পী শামীম আরা নীপা এবং শিবলী মোহাম্মদ।

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, “মঞ্চে হোক বা পর্দায়, দেশে হোক বা বিদেশে, ‘বাংলাদেশের নাচ’ যেখানেই উপস্থাপিত হয়, যে দুজন নৃত্যশিল্পীর নাম দর্শক-সমালোচক সকলের মনে প্রথমেই উঁকি দেয়, তারা হলেন – শামীম আরা নীপা এবং শিবলী মোহাম্মদ। নিজগুণ, নিজস্ব দক্ষতা, প্রতিভা, নিষ্ঠা আর নিয়ত নিরীক্ষাকে সঙ্গী করে তারা হেঁটে চলেছেন দীর্ঘ এক সাফল্যের পথ। এই পথপরিক্রমায় উত্তরসূরি তৈরিতে শিক্ষক হিসেবেও রাখছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাদের এই যৌথ পথচলার গল্প আমরা শুনবো আগামী স্টার টক-এ। শামীম আরা নীপা এবং শিবলী মোহাম্মদ-এর মুখ থেকে তাদের নৃত্যজীবনের নানা অভিজ্ঞতা, সাধনা, সঙ্কট আর সাফল্যের অনুপ্রেরণামূলক কথা জানতে এই দুই অতিথির সাথে আপনারাও থাকুন আমাদের সঙ্গে।”

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ৭ নভেম্বর (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

এক্সপ্রেশানস্ নৃত্যশিল্পী শামীম আরা নীপা নৃত্যশিল্পী শিবলী মোহাম্মদ সৈয়দ আপন আহসান স্টার টক্


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর