Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগ্নতার অভিযোগে মিলিন্দ সুমনের বিরুদ্ধে এফআইআর


৭ নভেম্বর ২০২০ ১৯:৩৪

ভারতের গোয়ার সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়নো ও সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার অভিযোগে এফআইআর দায়ের হল বলিউড অভিনেতা ও মডেল মিলিন্দ সুমনের বিরুদ্ধে। দক্ষিণ গোয়ার পুলিশ সুপারিটেন্ডেন্ট পঙ্কজকুমার সিং জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ২৯৪ (অশ্লীলতা) ধারা ও আরও কয়েকটি ধারায় অভিযুক্ত মিলিন্দ।

গত ৪ নভেম্বর এই প্রৌঢ় অভিনেতা তার ৫৫তম জন্মদিনের দিন একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যায় সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌঁড়চ্ছেন তিনি। সেই পোস্টে অনেকেই তার এই বয়সেও এমন ফিট শরীরের জন্য প্রশংসা করেন। কিন্তু ক্রমে শুরু হয় বিতর্ক। নেটিজেনদের একাংশের বক্তব্য ছিল, মহিলাদের ক্ষেত্রে নগ্ন হয়ে ছবি তুললে সেজন্য তাঁদের চরিত্রহানি হয়। অথচ পুরুষদের ক্ষেত্রে এমন হয় না। এটা সমাজের দ্বিচারিতা ও লিঙ্গবৈষম্যমূলক আচরণেরই বহিঃপ্রকাশ। মিলিন্দ সুমনের গ্রেফতারির দাবিও জানান কেউ কেউ। অবশেষে এফআইআর দায়ের হল তার বিরুদ্ধে।

বিজ্ঞাপন

মিলিন্দ সুমনের বিরুদ্ধে নগ্নতা প্রদর্শনের অভিযোগ এই প্রথম নয়। কেরিয়ারের শুরুতেও নগ্নতার জন্য বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তার তৎকা‌লীন প্রেমিকা ও প্রাক্তন মিস ইন্ডিয়া মধু সাপ্রের সঙ্গে নগ্ন হয়ে একটি বিজ্ঞাপনের শুট করেন তিনি। দু’জনের পায়ে ছিল জুতো। আর তাদের শরীর ঢেকে রেখেছিল একটি পাইথন। মুম্বাই পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল। নগ্নতার পাশাপাশি পাইথনের বেআইনি ব্যবহারের অভিযোগেও দায়ের হয় মামলা। দীর্ঘ ১৪ বছর ধরে সেই মামলা চলার পর অবশেষে আদালত রেহায় দেয় অভিযুক্তদের।

গোয়ার সমুদ্রসৈকত মিলিন্দ সুমন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর