Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের বিবাহবিচ্ছেদ নিয়ে নওয়াজউদ্দিনের মন্তব্য


৮ নভেম্বর ২০২০ ১৬:৪২

আলিয়া সিদ্দিকির সঙ্গে বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিয়ে বিচ্ছেদ নিয়ে চলছে তুমুল শোরগোল। শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদ চেয়েছেন আলিয়া। যা এখনো আদালতে বিচারাধীন। আলিয়া অভিযোগ করেন, অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পরিবার আলিয়াকে দিনের পর দিন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছে। বিয়ের পর থেকেই নওয়াজের বড় ভাই সামাস তার সঙ্গে অভদ্র ব্যবহার করেছেন বলে অভিযোগ করেন আলিয়া সিদ্দিকী। যদিও এ বিষয়ে এতদিন কোন মন্তব্য না করলেও এবার এ নিয়ে মুখ খুলেছেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় এক সংবাদসংস্থাকে দেয়া সাক্ষাৎকারে তিনি বললেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে এখানে কিছু বলতে চাই না। তবে আশা করি আমি আমার সন্তানদের প্রতি সব দিক থেকে সমস্ত দায়িত্ব পালন করব। আমি আমার মেয়েকে ভীষণ ভালোবাসি। তবে আর কোনও ব্যাপারে ব্যক্তিগত বিষয় নিয়ে এখানে আলোচনা করব না।’

আলিয়া-নওয়াজের দাম্পত্য ১১ বছরের। সম্পর্ক ১৭ বছরেরও বেশি। এর আগে ভারতীয় গণমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ‘বিয়ের একবছর পর, ২০১০ সাল থেকেই আমার আর নওয়াজের মধ্যে সমস্যা শুরু হয়। এতদিন আমি সব সামলে নিচ্ছিলাম। তবে এখন সবকিছু হাতের বাইরে চলে গেছে।’ আলিয়ার অভিযোগ, নওয়াজের পরিবার তার উপর মানসিক ও শারীরিক অত্যাচার করতে শুরু করে। এমন কি নওয়াজের বড় ভাইও তাকে মারধর করেছেন। ডিভোর্সের পাশাপাশি নিজের পুরনো নাম ফিরে পাওয়ার আইনি প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন আলিয়া। আলিয়াকে বিয়ের আগে মায়ের ইচ্ছাতেই শাহিবাকে বিয়ে করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। কিন্তু সেই বিয়ে ৬ মাসও টেকেনি।

আলিয়া সিদ্দিকী আলিয়া-নওয়াজের বিবাহ-বিচ্ছেদ নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর