Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের জন্মদিনেই সন্তানহারা কৌতুক অভিনেতা রাজীব


৯ নভেম্বর ২০২০ ২১:০৪

ভাগ্যের কী নির্মম পরিহাস! নিজের জন্মদিনেই সন্তানকে হারালেন ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজীব নিগম। যার কথায় সকলের মুখে হাসির ফুলঝুরি ছুটত, মঞ্চে সফল সেই শিল্পী নিজের জন্মদিনেই চরম ধাক্কার মুখোমুখি। হারালেন পুত্র দেবরাজকে।

বিষাদের বেদনায় নিজেকে উপহাস করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই শোকবার্তা দিলেন রাজীব নিজেই। লিখেছেন, ‘আহা কি সারপ্রাইজ গিফট… আজই আমার ছেলে দেবরাজ আমায় ছেড়ে চলে গেল… জন্মদিনের কেকটা পর্যন্ত কাটল না… পাগল, এমন উপহার কেউ আবার দেয় নাকি!’

বিজ্ঞাপন

টেলিভিশনের পর্দায় ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’র মাধ্যমে পরিচিতি পান রাজীব নিগম। অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। বড়পর্দায় ‘হার শাখ পে উল্লু ব্যায়ঠা হ্যায়’ ছবির মাধ্যমে যাত্রা সবে শুরু করেছিলেন। সেই সময়ই তার ছেলে দেবরাজ অসুস্থ হতে শুরু করে। পরিস্থিতির অবনতি হলে ভেন্টিলেশনে দিতে হয় তাকে।

তবে কী সমস্যা ছিল দেবরাজের- সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা না গেলেও শোনা যায়, ছেলের অসুস্থতার জন্যই নাকি কাজে মন দিতে পারতেন না রাজীব। ছেলের জন্য কেরিয়ার ত্যাগ করেছিলেন। গত দুই বছর ধরে ছেলের চিকিৎসা করাচ্ছিলেন। পরে দেবরাজের শারীরিক অবস্থার অবনতি হয়। মৃত্যুর আগে পর্যন্ত কোমায় ছিল। ঠিক তিনমাস আগে, আগস্টেই নিজের বাবাকে হারিয়েছেন এই জনপ্রিয় কমেডিয়ান। ভাগ্যের নির্মম পরিহাসে এবার পেলেন সন্তানশোক।

‘ক্লোজ-আপ লেন্সে জীবন ট্র্যাজেডি, কিন্তু লং-শটে কমেডি’। বেঁচে থাকার এই মূল মন্ত্রটা শিখিয়েছিলেন দ্য গ্রেটেস্ট শো-ম্যান চার্লি চ্যাপলিন। সেই মন্ত্রকেই বোধহয় এবার আপন করে নেওয়ার পরিস্থিতিতে পড়লেন জনপ্রিয় এই কমেডিয়ান।

বিজ্ঞাপন

কমেডিয়ান রাজীব নিগম দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর