Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধুচন্দ্রিমায় কাজল (ফটোস্টোরি)


১২ নভেম্বর ২০২০ ২২:১৬

সম্প্রতি ব্যবসায়ী গৌতম কিচলুকে বিয়ে করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। করোনা আবহে আপনজনদের নিয়ে খুব ছোট অনুষ্ঠান করে মুম্বাইয়ে বিয়েটা সেরেছেন তারা।

বিয়ের পরপরই উড়ে গেলেন মালদ্বীপে, হানিমুনে। গত শনিবারই আভাস দিয়েছিলেন ডেস্টিনেশন হানিমুনের। রবিবার প্রকাশ্যে এল মায়াবী সব ছবি।

নবদম্পতির প্রাণখোলা হাসি, তার সঙ্গে মলদ্বীপের নীল সমুদ্রের জলরাশি যেন এক হয়ে গিয়েছে কোথাও।

মালদ্বীপে স্বপ্নের হানিমুনে স্বামী গৌতম কিচলুর সঙ্গে নানা মুডের ছবি শেয়ার করেছেন এই নায়িকা। তাদের ছুটি কাটানোর নানা ছবি আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলি শেয়ার করে কাজল লিখেছেন, ‘আমার হৃদয় এতটা খুশি ও স্বাধীন অনুভব করছে। যখনই এই অসাধারণ দেশটাই আসি…’।

গৌতমের সঙ্গেও একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে ক্যাপশন করেছেন, ‘পার্টনার ইন ক্রাইম’। একটি ছবিতে আবার যোগাসনের ভঙ্গিতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। সব মিলিয়ে তারা যে দারুণ একটা সময় কাটাচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

লাল লং বিচ গাউনে মোহময়ী দেখাচ্ছে কাজলকে। ছবি শেয়ার করে কাজল ক্যাপশনে লিখেছেন, ‘তুমি সুন্দরী’।

ছবি শেয়ার করে গৌতম লিখেছেন, ‘কৃতজ্ঞ ফের বেড়াতে যেতে পেরে, যদিও সঙ্গে প্রয়োজনীয় সতর্কতা রয়েছে। আমরা ধীরে ধীরে তবে সতর্কভাবে স্বাভাবিক দিনে ফিরছি।…’

মুম্বাইয়ে এক পাঞ্জাবি পরিবারে জন্ম কাজলের। তার বাবা সুমন আগরওয়াল একজন উদ্যোক্তা। মা বিনয় আগরওয়ালই কাজলের কাজ দেখাশোনা করেন।

তার বলি ডেবিউ ২০০৪ সালে। বলিউডের পাশাপাশি তেলুগু এবং তামিলেও একাধিক ফিল্ম করেছেন কাজল।

কাজলের প্রথম তেলুগু ফিল্ম ২০০৭-এ। ২০০৯-এর তেলুগু ফিল্ম ‘মগধীরা’ ছিল তার জীবনে টার্নিং পয়েন্ট।

গৌতমের সঙ্গে কাজলের পরিচয় অনেক আগে। টানা তিন বছর তারা ডেট করেছেন। তার পর ৭ বছর তারা হয়ে উঠেছিলেন পরস্পরের সবচেয়ে ভাল বন্ধু। সব জায়গায় দু’জনে একসঙ্গে যেতেন। রোজ অন্তত এক বার তাদের দেখা করাটা হয়ে উঠেছিল বাধ্যতামূলক।

মাঝের দূরত্ব দূর করতে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন যুগল। গত ৩০ অক্টোবর বিলাসবহুল ভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। রূপকথার মতোই তাদের প্রেম ও বিয়ে। বন্ধু থেকে সারাজীবনের সঙ্গী হয়েছেন তারা।

গৌতমের সঙ্গে নতুন জীবন শুরু করা নিয়ে উচ্ছ্বসিত কাজল। তার আশা, জীবনে চলার পথে ভক্তরা যেভাবে তার পাশে দাঁড়িয়েছেন, ভালবেসেছেন, ভবিষ্যতেও তারা থাকবেন।

 

ছবি: কাজলের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে

কাজল আগরওয়াল গৌতম কিচলু ফটোস্টোরি মধুচন্দ্রিমায় কাজল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর