Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্থিতিশীল অবস্থায় ফিরছেন অভিনেতা আজিজুল হাকিম


১৪ নভেম্বর ২০২০ ১৬:৩৪

লাইফ সাপোর্টে থাকা কারোনা আক্রান্ত অভিনেতা আজিজুল হাকিম এখন স্থিতিশীল অবস্থায় আছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখবর জানিয়েছেন অনুষ্ঠান নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে আনজাম মাসুদ জানিয়েছেন, ‘আমাদের সবার প্রিয় আজিজুল হাকিম ভাইয়ের অবস্থা এখন অনেক ভালো। উনি এখন মাঝে মাঝে স্বাভাবিক ভাবে শ্বাস নিতে পারছেন। অন্যান্য জটিল সমস্যা গুলো ক্রমেই স্বাভাবিক হয়ে আসছে। বিকেল নাগাদ এক্সরে করা হবে তারপর আরও বিস্তারিত জানা যাবে। আমরা সবাই মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি যেন আমাদের হাকিম ভাই আমাদের মাঝে দ্রুত সুস্থ সুস্থভাবে ফিরে আসেন।’

দেশের নাট্যাঙ্গনের আরেক অভিনেতা রওনক হাসানও এক গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আজিজুল হাকিমের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। ব্লাড প্রেশার ও অক্সিজেন লেবেল ভালোর দিকে। তবে এখনো শঙ্কামুক্ত নন।’

জানা গেছে, আজিজুল হাকিমের জ্ঞান এখনো ফেরেনি। তবে চিকিৎসকরা আশা করছেন, শনিবার বিকেল নাগাদ তার অবস্থার উন্নতি হবে। তার ফুসফুসে পানি জমেছে, প্রেশার লো এবং হালকা শ্বাসকষ্ট আছে। এসব জটিলতাগুলো দ্রুত নিয়ন্ত্রণের চেষ্টা করছেন চিকিৎসকেরা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর আজিজুল হাকিম, তার স্ত্রী জিনাত হাকিম এবং তাদের ছেলে মুহাইমিন রেদোয়ানের করোনা পরীক্ষার ফল পজেটিভ আসে। তখন থেকে তারা বাসায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু বৃহস্পতিবার (১২ নভেম্বর) আজিজুল হাকিমের অবস্থার খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি। রাত ১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নিতে হয়।

আজিজুল হাকিম আনজাম মাসুদ করোনা আক্রান্ত লাইফ সাপোর্টে আজিজুল হাকিম


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর