Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাউলিয়ানার সেরা শিল্পীদের সঙ্গে তারকাদের মিউজিক ভিডিও


১৫ নভেম্বর ২০২০ ১৪:০০

ফোক রিয়্যালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের বিজয়ী ঘোষণা করা হয়েছে চূড়ান্ত তালিকায় থাকা পাঁচজনকে। বিজয়ী পাঁচজনকে নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ করা হবে এবং তাদের সঙ্গে মডেল হবেন দেশের প্রথম সারির পাঁচজন তারকা।

এই তারকারা হচ্ছেনফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, তারিন জাহান, মেহের আফরোজ শাওন ও কুসুম সিকদার।

এ সম্পর্কে ফজলুর রহমান বাবু বলেন, নব্য লোক গানের শিল্পীরা ভবিষ্যতের অহংকার। তাদের এগিয়ে যাবার পেছনে আমরা যদি সামান্যও ভূমিকা রাখতে পারি, ভালো লাগবে।

তারিন জাহান দীর্ঘদিন পর কোনো আয়োজনের জন্য গান করেছেন। বিশেষ করে নতুন শিল্পীর সাথে ফোক করার অভিজ্ঞতাকে ক্যারিয়ারের বিশেষ একটি সংযোজন হিসেবে দেখতে চান তিনি।

মেহের আফরোজ শাওন মনে করেন, ‘ম্যাজিক বাউলিয়ানা’র এ ধরনের উদ্যোগ ভীষণ প্রশংসনীয়। নতুন শিল্পীর সাথে ফোক গানে কণ্ঠ মেলানোর অভিজ্ঞতা বেশ উপভোগ করেছেন তিনি।

আলাদাভাবে ধারণকৃত পাঁচটি মিউজিক ভিডিওতে দেখা যাবে ম্যাজিক বাউলিয়ানা’র সেরা ৫ শিল্পী লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখী, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল ও চট্টগ্রামের নয়ন শীলকে।

গানগুলির সংগীতায়োজন করেছেন খৈয়াম সানু সন্ধি। চিত্রায়ণ করেছেন নজরুল ইসলাম রাজু। খুব শিগগিরই মাছরাঙা টেলিভিশনে গানগুলোর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

ম্যাজিক বাউলিয়ানা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর