Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুৎসিত পোস্ট, সোস্যাল মিডিয়া ছাড়লেন সৌমিত্রকন্যা


২১ নভেম্বর ২০২০ ১৭:১৫

কুরুচিকর পোস্টের উৎপাতে ফেসবুক ছাড়লেন সৌমিত্রকন্যা পৌলমী বসু। প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও তার পরিবারকে নিয়ে নানা ধরনের কুরুচিকর মন্তব্য করা হয়েছে সোস্যাল মিডিয়ায়। এর বিরুদ্ধে ফেসবুকেই ক্ষোভ প্রকাশ করেছিলেন সৌমিত্রকন্যা। লিখেছিলেন, ‘এই অর্ধেক সত্যি খবরের কোনও মানে নেই। এই নোংরামো কবে থামবে? তারকাদের পরিবারকে নিয়ে মানুষ যা ইচ্ছা তাই বলে দেয়। সোস্যাল মিডিয়া বলেই কি যা খুশি তাই বলা চলে!’

রবিবার (১৫ নভেম্বর) ভারতীয় সময় বেলা ১২টা ১৫ মিনিট (বাংলাদেশ ১২টা ৪৫ মিনিট) নাগাদ বেলভিউ হাসপাতালের পক্ষ থেকে ঘোষণা করা হয়, শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বাবা ও নিজের সহযোদ্ধাকে হারিয়ে শোকাতুর হয়েও সৌমিত্রকন্যা পৌলমী বসু সকলের উদ্দেশ্যে বলেন, ‘কষ্ট পাবেন না। বাবাকে আদর্শ মেনেই আমরা জীবনকে সেলিব্রেট করব।’ শুধু বাবা নয়, নিজের কমরেড, নিজের সহযোদ্ধাকে হারিয়ে কয়েকটা দিন একটু নিজের মত থাকতে চেয়েছিলেন এই চূড়ান্ত বিষন্নতা থেকে বেরিয়ে আসার জন্য। ফেসবুক পোস্টেই কাউকে গল্ফগ্রিনের বাড়িতে যেতে বারণ করেছিলেন পরিবারের সুরক্ষার কথা জানিয়ে। কিন্তু তা আর কেউ থাকতে দিল না।

পৌলমীর এই অনুরোধ রাখার প্রয়োজন মনে করেনি নেটদুনিয়ার একাংশ। প্রয়াত কিংবদন্তি অভিনেতা ও তার পরিবারকে নিয়ে নানা ধরনের কুরুচিকর মন্তব্য করা হয়েছে সোস্যাল মিডিয়ায়। এর বিরুদ্ধে ফেসবুকেই ক্ষোভ প্রকাশ করেছিলেন সৌমিত্রকন্যা। সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন পুলিশের দ্বারস্থ হবেন। সেই মতো বিষয়টি নিয়ে লালবাজারের সাইবার ক্রাইম শাখায় অভিযোগও করেছিলেন পৌলমী বসু। এবার তার জেরেই তিনি ফেসবুক ছাড়লেন বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যাই নিজের ফেসবুক অ্যাকাউন্টটি ডিলিট করেছেন পৌলমী বসু।

পৌলমী বসু সোস্যাল মিডিয়া সৌমিত্র চট্টোপাধ্যায় সৌমিত্রকন্যা পৌলমী বসু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর