Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের কাবাডি দল নিয়ে ওয়েব সিরিজে অভিষেক, সঙ্গে অমিতাভ


২৫ নভেম্বর ২০২০ ১২:২০

আমাজন প্রাইম ভিডিওর ‘ব্রিদ ইনটু দ্য শ্যাডোজ’ সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু করেছিলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। নেটফ্লিক্সের ‘লুডো’ ছবিতেও বিট্টু তিওয়ারির চরিত্রে দর্শকদের প্রশংসা পেয়েছেন তিনি। অভিষেক অভিনীত ‘দ্য বিগ বুল’ আবার মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। বলা যায় সময়ের চাহিদা মেনে ভারচুয়াল দুনিয়ায় ধীরে ধীরে নিজের পায়ের তলার জমি শক্ত করছেন অমিতাভপুত্র। এবার তারই দলের কাহিনি উঠে এল ডিজিটাল প্ল্যাটফর্মে।

কোর্টের ভিতরের সময় নির্দিষ্ট। তার মধ্যেই হার-জিতের সিদ্ধান্ত হয়। কিন্তু এর বাইরেও খেলোয়াড়দের জীবনের অনেক কাহিনি থাকে। থাকে হারের হতাশা, জেতার উচ্ছ্বাস, ঘুরে দাঁড়ানোর অঙ্গীকার। অভিষেক বচ্চনের কাবাডি টিম ‘জয়পুর পিংক প্যান্থার্স’-এর এমনই কিছু কাহিনি এবার দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। প্রকাশিত হলো আমাজন প্রাইম ভিডিওর নতুন ওয়েব সিরিজ ‘সন অফ দ্য সয়েল’-এর ট্রেলার। আর ট্রেলারে অভিষেক ও তার টিমের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চনও।

২০১৪ সাল থেকে ভারতে শুরু হয় প্রো-কাবাডি লিগ। প্রথম মরশুমেই জয় পেয়েছিল ‘জয়পুর পিংক প্যান্থার্স’। যদিও আর কোনও সিরিজে ট্রফি পায়নি অভিষেকের দল। কিন্তু প্রতিবারই জয়ের মানসিকতা নিয়েই মাঠে নেমেছে অভিষেকের টিম। ক্রমাগত টিমের উৎসাহ বাড়িয়ে গিয়েছেন অভিষেক। খেলোয়াড়দের উদ্বুদ্ধ করতে ড্রেসিংরুমে পৌঁছে গিয়েছিলেন খোদ অমিতাভ বচ্চনও। সেই সমস্ত কাহিনিই তুলে ধরা হয়েছে নতুন এই ডকু সিরিজে।

বিবিসি স্টুডিওজের সঙ্গে যৌথভাবে সিরিজটি তৈরি করেছে আমাজন। পরিচালনার দায়িত্বে ছিলেন অ্যালেক্স গেইল ও ওংকার পোদ্দার। ৪ ডিসেম্বর থেকে আমাজন প্রাইম ভিডিওয় দেখা যাবে সিরিজটি।

এদিকে অভিষেক বচ্চন এখন ব্যস্ত রয়েছেন অন্নপূর্ণা ঘোষের পরিচালনায় ‘বব বিশ্বাস’ ছবির শুটিং নিয়ে। বলিউড কিং শাহরুখ খানের প্রযোজনায় এই ছবির শুটিং চলছে কলকাতায়।

অভিষেক বচ্চন অমিতাভ বচ্চন ওয়েব সিরিজে অভিষেক জয়পুর পিংক প্যান্থার্স সন অফ দ্য সয়েল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর