Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হচ্ছে ‘মাশরাফি জুনিয়র’


২৬ নভেম্বর ২০২০ ১৪:৩৪

‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ নিয়ে দীপ্ত টিভিতে আসছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’।আগামী শনিবার (২৮ নভেম্বর) রাত ৮টা ৩০মিনিটে প্রচারিত হবে ধারাবাহিকটি।

আহমেদ খান হীরকের এই গল্পে এই মেগা সিরিয়ালের চিত্রনাট্য করেছেন আসফিদুল হক এবং সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। ললিপপ প্রডাকশনের প্রযোজনায় সাজ্জাদ সুমনের পরিচালনা করেছেন এটি।

ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিম ও আরো অনেকে।  নাটকের লাইন প্রোডিউসার কিশোর খন্দকার।  

মন্ডা আর মণি দুই ভাই বোন। মন্ডার বয়স ১৩ আর মণির ১০। বাবা-মা নেই মণিদের। পাশের বাড়িতেই থাকে চাচা আর চাচি। গ্রামজুড়ে আসে উৎসবের মৌসুম। সামনে নির্বাচন-বর্তমান চেয়ারম্যানের ইচ্ছা চেয়ারম্যান কাপ দিয়েই মানুষকে দেখিয়ে দেবে তার শক্তি। কিন্তু চেয়ারম্যানের এই কাপ পাওয়ার মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে মন্ডা। পুঁচকে এই মন্ডাদের কাছে হেরে যাওয়া কিছুতেই মেনে নেবে না চেয়ারম্যান, কিন্তু মন্ডা খেললে হেরে যাওয়ার সম্ভাবনাই বেশি।  রাতের অন্ধকারে কেউ বা কারা এসে মণির পাশ থেকে তুলে নিয়ে যায় মন্ডাকে। মণি কাঁদতে কাঁদতে তাদের পেছনে ছোটে ঠিকই, কিন্তু বস্তার মধ্যে ভরে, লরিতে তুলে তারা মন্ডাকে কোথায় নিয়ে যায় মণি বুঝতে পারে না। পুলিশ আসে, সবাই চেয়ারম্যানের হাতের ব্যাপারটা উপলব্ধি করতে পারে ঠিকই, কিন্তু কেউ টু শব্দটি করে না। মণি জানে মন্ডা ফিরবে। যেখানে ক্রিকেট আছে সেখানেই ফিরবে মন্ডা। এমনই গল্পে নির্মিত হয়েছে ‘মাশরাফি জুনিয়র’।

বিজ্ঞাপন

দীপ্ত টিভি মাশরাফি জুনিয়র

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর