Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনে আলিয়ার উপহার


১৫ মার্চ ২০১৮ ১২:৫৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

২৫ এ পড়লেন আলিয়া। এই বয়সেই হয়ে গেছেন বলিউডের ব্যস্ততম নায়িকা। দেশ-বিদেশে ছুটে বেড়াচ্ছেন সিনেমার শুটিংয়ে। অভিনয় করছেন নানা ধরনের চরিত্রে। বৈচিত্রময় চরিত্রে অভিনয়ের কারণে দর্শকদের সামনে একেক সময় একেক চেহারায় হাজির হন আলিয়া।

জন্মদিনে আলিয়ার বোরখা পড়া একটি ছবি প্রকাশ পেয়েছে অনলাইনে। ‘রাজি’ ছবিতে এই তার সাজসজ্জা। এক সাধারণ নারীর চরিত্রেই অভিনয় করেছেন তিনি। তবে এই সাধারণ নারীকেই দেখা যাবে অসাধারণ পরিস্থিতি তৈরি করতে।

বলিউডের বিখ্যাত ভাট পরিবারে জন্ম আলিয়া ভাটের। বাবা স্বনামধন্য পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। আলিয়াকে মহেশ ভাট তার জীবনের সেরা উপহার দাবি করেন। ‘আলিয়া আমার জীবনের রংধনু। বিভিন্ন রংয়ে সে আমার জীবন রাঙিয়েছে।’ মেয়েকে নিয়ে বাবার মন্তব্য।

আলিয়াও কম যান না। স্বাধীনচেতা ও স্বাবলম্বী হয়েছেন নিজের চেষ্টাতেই। বলিউডে জনপ্রিয় হয়ে উঠেছেন নিজের দক্ষতা ও গুণে। এ নিয়ে একটি ঘটনার কথা উল্লেখ করেছেন মহেশ ভাট। তিনি একটি চিঠির কথা বলেছেন। যেই চিঠিটি মহেশের কাছে খুবই গুরুত্বপূর্ণ এবং চিঠিটি মহেশ অবশ্যই সংরক্ষণ করবেন বলে জানিয়েছে। চিঠিতে লেখা ছিল ‘ধন্যবাদ বাবা, আমাকে কোনো প্রকার সাহায্য না করার জন্য।’ আলিয়ার প্রথম সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি মুক্তির পর এই চিঠিটি লেখেন আলিয়া।

এভাবে নিজ গুণে ও প্ররিশ্রমে এগিয়ে যাচ্ছেন আলিয়া। পরিবার থেকেও তার ওপর রয়েছে আস্থা। এতো কাজের মধ্যে তারই দাম ও সম্মান দিয়ে চলেছেন আলিয়া ভাট।

সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর