Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চরিত্রের প্রয়োজনে…


২৯ নভেম্বর ২০২০ ১৭:১৪

অভিনয়শিল্পীরা অভিনয়ের ক্ষেত্রে যা কিছু করেন তার সবই একটা চরিত্রকে ঠিকঠাক ফুটিয়ে তোলার জন্য। দর্শকদের কাছে তা বিশ্বাসযোগ্য করে তুলতে তাদের অনেক কিছুই করতে হয়। তেমনিই এ প্রজন্মের নায়ক বাপ্পী কয়দিন আগে তার চুল ছেঁটে ছোট করেছিলেন ‘৫৭০’র জন্য। এবার আরেক ছবির জন্য সাদা দাঁড়ি, চুলের লুক নিলেন।

শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ছবিটির নাম ‘প্রিয় কমলা’। এতে বাপ্পীর বিপরীতে অভিনয় করছেন অপু বিশ্বাস। বৃদ্ধ অবতারের কিছু ছবি শেয়ার করে বাপ্পী ক্যাপশনে লেখেন, ‘চরিত্রের প্রয়োজনে’।

বিজ্ঞাপন

বাপ্পী সারাবাংলাকে জানান, প্রিয় কমলাতে তার চরিত্রের দুটি অংশ আছে—যুবক ও বৃদ্ধ। অনলাইনে আসা ছবিগুলো মূলত বৃদ্ধ বয়সের।

ছবিটি সম্পর্কে বাপ্পী এর আগে সারাবাংলাকে বলেছিলেন, আমার অভিনীত চরিত্রের নাম প্রিয় আর অপু বিশ্বাসের কমলা। গল্পে সে আমার প্রেমিকা। গল্পের শুরুটা হয় ১৯৭০ থেকে। একটা সময় গিয়ে আমাদের মুক্তিযুদ্ধ শুরু হলে আমি তাতে যোগ দিই।

অপু বিশ্বাসের সঙ্গে এটি তার দ্বিতীয় কাজ। এর আগে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে তারা জুটিবদ্ধ হয়েছিলেন। অন্যদিকে জয়ের পরিচালনায় বাপ্পীর এটি প্রথম কাজ। পরিচালক জয়ের চেয়ে উপস্থাপক জয় অনেক বেশি কাঠখোট্টা বাপ্পীর কাছে।

‘বাপ্পীর এখন ঘুম পাচ্ছে ওকে ঘুমাতে দাও। ওর এখন শট দিতে ইচ্ছে করছে না, একটু পরে দেক। এরকমভাবে রিলাক্সে আমরা কাজ করছি প্রিয় কমলার সেটে। বলতে পরিচালক জয় অনেক বেশি লিভারেল আর উপস্থাপক জয় প্যাথেডিক’—বলেন বাপ্পী।

গত ১৮ নভেম্বর ছবিটির শুটিং শুরু হয়েছে। চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ১৬ ডিসেম্বর।

বিজ্ঞাপন

প্রিয় কমলা বাপ্পী চৌধুরী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর