Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অদ্ভুত এক গ্রামকে ঘিরে নতুন ধারাবাহিক ‘১০০ তে একশো’


৩০ নভেম্বর ২০২০ ১১:৫০

‘১০০ তে একশো’ নামে নতুন এক ধারাবাহিক নাটক শুরু হচ্ছে মাছরাঙা টেলিভিশনে। অদ্ভুত এক গ্রামকে ঘিরে নাটকের গল্প। গ্রামের নাম প্রবাসপুর। এখানকার পুরুষরা বেশিরভাগই প্রবাসে থাকে। আর নারীরা গ্রামের সবকিছু নিয়ন্ত্রণ করে। নিরাপত্তা প্রহরী থেকে শুরু করে দোকান, হাট-বাজার সবকিছুতে নারীদের কতৃত্ব। এই গ্রামে টাকার কোন চল নেই। ডলারে লেনদেন হয়। এখানে সবাই সুখে-স্বাচ্ছন্দ্যে বসবাস করে। কেউ কারো চেয়ে কম নয়। প্রত্যেকেই ১০০ তে একশো। বেশ ভালোভাবেই চলছিলো সবকিছু। কিন্তু করোনা ভাইরাস এসে এলোমেলো করে দিলো। গ্রামের পুরুষরা সবাই বিদেশ থেকে ফিরে আসে। বদলে যেতে থাকে তাদের জীবনধারা। গল্পে আসে নতুন মোড়।

বিজ্ঞাপন

মুনতাহা বৃত্তা’র রচনায় ‘১০০ তে একশো’ নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, সাজু খাদেম, আরফান, অ্যালেন শুভ্র, তারিক স্বপন, মিম মানতাশা, রুনা খান, উর্মিলা শ্রাবন্তী কর, সুমাইয়া মিথিলা, শামীমা তুষ্টি, মনিরা মিঠুসহ আরও অনেকে।

১ ডিসেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৯ টায় প্রচারিত হবে নাটকটি।

অ্যালেন শুভ্র আবু হায়াত মাহমুদ আরফান উর্মিলা শ্রাবন্তী কর জাহিদ হাসান তারিক স্বপন ধারাবাহিক ‘১০০ তে একশো’ মনিরা মিঠু মাছরাঙা টেলিভিশন মিম মানতাশা রুনা খান শামীমা তুষ্টি সাইদুর রহমান রাসেল সাজু খাদেম সুমাইয়া মিথিলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর