Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছবির প্রচারণায় ঢাকায় অর্ক-সাত্যকি


১৫ মার্চ ২০১৮ ১৩:৩৮

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

আন্তর্জাতিকভাবে প্রশংসিত চলচ্চিত্র ‘মাটির প্রজার দেশে’ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ২৩ মার্চ। এখন চলছে সিনেমার প্রচারণা। এবার সেই প্রচারণায় অংশ নিতে ঢাকায় এসেছেন কলকাতার দুই শিল্পী অর্ক মুখার্জি ও সাত্যকি ব্যানার্জি।

বৃহস্পতিবার (১৫ মার্চ) ঢাকায় এসেছেন তারা। ‘মাটির প্রজার দেশে’ সিনেমার প্রচারণার জন্য একটি গান তৈরি করেছে অর্ক মুখার্জি। ‘কবিতা’ শিরোনামের গানটি সিনেমায় নেই, ব্যবহার করা হবে শুধু সিনেমাটির প্রচারণার জন্য। গানে কণ্ঠ দিয়েছেন সাত্যকি ব্যানার্জি।

২০১৬ সালে ‘মাটির প্রজার দেশে’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হয় সিয়াটল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। ওই বছরেই শিকাগো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা ছবির পুরস্কার জেতে গুপী বাঘা প্রডাকশনস লিমিটেডের এই ছবি।

‘মাটির প্রজার দেশে’ ছবিটি পরিচালনা করেছেন বিজন ইমতিয়াজ। গুপী বাঘা প্রডাকশনসের ব্যানারে ছবির প্রযোজক আরিফুর রহমান। এতে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, রোকেয়া প্রাচী, কচি খন্দকারসহ অনেকে।

রাজধানীবাসী স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টার সিনেমাসে দেখতে পারবেন ছবিটি। রাজশাহীর উপহার সিনেমা হলেও প্রদর্শিত হবে ছবিটি। সিনেমার গল্প বহনকারী জামালের বয়স দশ হলেও, তার মাধ্যমে উঠে এসেছে সমাজের বিভিন্ন অসঙ্গতি। দর্শকরা খুব সহজেই সিনেমার সাথে তার পারিপার্শিকতাকে মেলাতে পারবেন বলে জানিয়েছেন প্রযোজক।

সারাবাংলা/পিএ

 

 

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর