Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন ধারাবাহিক ‘হাওয়াই মিঠাই’


৩ ডিসেম্বর ২০২০ ১৩:০১

‘হাওয়াই মিঠাই’ নামে নতুন এক ধারাবাহিক নাটক শুরু হচ্ছে এনটিভিতে। পান্থ শাহ্রিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। আর এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, মামুনর রশীদ, রোজী সিদ্দিকী, নাবিলা ইসলাম, নাদিয়া মীম, ফারুক আহমেদ, মারজুক রাসেল, সোহেল খান, শামীমা নাজনীন, এ্যালেন শুভ্র, মাসুম বাশার, আইনুন পুতুল প্রমূখ।

‘হাওয়াই মিঠাই’ নাটকটির গল্পে দেখা যায়- বাড়ীর দরজায় লেখা আছে, ব্যাঙাচীর ঘর। দরজা থেকে নেইম প্লেটটা খুলে নিয়ে বাড়ীর আর সব জিনিসের সাথে প্যাক করে নেয় মামুন। এ বাড়ীটা ছেড়ে দিতে হবে দু’দিনের মধ্যেই। সব কিছু গুছিয়ে রাখতে হচ্ছে কারণ নতুন বাড়ী পাওয়া মাত্র ছুটতে হবে। এটা সত্যি যে এখন পর্যন্ত নতুন কোন বাড়ী ভাড়ার জন্য পায়নি মামুন।

সামান্য একটা আধ ভাঙা প্রেস আছে মামুনের। পুরোন মেশিন আর দুই একজন কর্মচারী নিয়ে ধুকে ধুকে চলতে থাকা প্রেসটা থেকে যে আয় হয় তাতে হয়তো মামুনের একার সংসার চলে যেতে পারতো। কিন্তু এই ব্যাঙাচীর ঘরে সদস্য সংখ্যা ৭ জন। মামুন নিজে ছাড়াও আরো ছয় বাচ্চা কাচ্চা তো রয়েছে। শখ করে একদিন মামুনই রেখেছিলো এই নাম ‘ব্যাঙাচীর ঘর’। বিয়ে শাদী করেনি। বলতে গেলে এক রকম সংসার জীবনে ঢুকবার কথা মাথাই আসেনি তার। নিজে ছোট বেলায় একটা অনাথ আশ্রমে বড় হয়েছে মামুন। তাই যেন রাজ্যের সব অনাথ শিশুদের দেখলেই নিজেকে খুঁজে পায় তার মধ্যে। যাকে যেমন করে পারে সাহায্য করে মামুন। কিন্তু এই ৬ বাচ্চার কিছুই ছিলো না। নিতান্ত রাস্তা থেকে কুঁড়িয়ে এনে মামুন নিজের ঘরে তুলেছে। ওরা এখন মামুনের ব্যাঙাচীর ঘর আলো করে আছে। শুধু আলো বললে অবশ্য একটু কম বলা হয়। বাড়ীটা এমন মাতিয়ে রাখে যে পাড়া প্রতিবেশী সবার ঘুম হারাম হবার দশা।

আজ (বৃহস্পতিবার) থেকে শুরু হতে যাওয়া নতুন এই ধারাবাহিক নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার রাত ৮.২০ মিনিটে প্রচার হবে এনটিভিতে।

এনটিভি এফ এস নাঈম এ্যালেন শুভ্র ধারাবাহিক ‘হাওয়াই মিঠাই’ নঈম ইমতিয়াজ নেয়ামূল নাদিয়া মীম নাবিলা ইসলাম ফারুক আহমেদ মামুনর রশীদ মারজুক রাসেল মাসুম বাশার রোজী সিদ্দিকী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর