Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত হয়ে জনপ্রিয় অভিনেত্রী দিব্যার মৃত্যু


৭ ডিসেম্বর ২০২০ ১৩:৫১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যা ভাটনগর। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার (৭ ডিসেম্বর) ভোর ৩টা নাগাদ মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় দিব্যার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর। খবর ভারতীয় গণমাধ্যমের।

গত ১৫ সেপ্টেম্বর নিজের ৩৪ তম জন্মদিন পালন করেছিলেন ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’, ‘শেঠজি’, ‘বিষ’-এর মতো হিন্দি ধারাবাহিকে অভিনয় করা জনপ্রিয় এই অভিনেত্রী। সেই ভিডিও শেয়ার করেছিলেন ১৭ সেপ্টেম্বর।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে দিব্যার ভাই জানান, ২৬ নভেম্বর অভিনেত্রীর কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। পাশাপাশি নিউমোনিয়াও ধরা পড়ে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শারীরিক অবস্থার আরও অবনতি হলে কয়েকদিন আগেই নতুন এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সোমবার রাত ২টা নাগাদ ভেন্টিলেশনে দিতে হয় অভিনেত্রীকে। তিনটে নাগাদ চিকিৎসক তার মৃত্যুর খবর দেন।

অভিনেত্রী দিব্যা ভাটনগরের মৃত্যুতে শোকস্তব্ধ হিন্দি টেলিভিশন জগত। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে দিব্যার ছবি পোস্ট করে লিখেছেন, বয়সে বড় হলেও একেবারে শিশুর মতো সরল ছিলেন দিব্যা। যখন কেউ তার পাশে ছিল না, দিব্যা স্তম্ভের মতো দাঁড়িয়েছিলে। বড্ড তাড়াতাড়ি প্রিয় বন্ধু চলে গেল। দিব্যার আত্মার শান্তি কামনা করেছেন দেবলীনা। দিব্যার সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী শিল্পা শিরোদকর লিখেছেন, ‘আমার মনটা ভেঙে চুরমার হয়ে গেল। শান্তিতে থেকো, প্রিয় দিব্যা।’

অভিনেত্রী দিব্যা ভাটনগর করোনায় আক্রান্ত করোনায় মৃত্যু হিন্দি টেলিভিশন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর