Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৩ এপ্রিল আসছে ‘বিজলী’


১৫ মার্চ ২০১৮ ১৯:০০

এন্টারটিইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

আগ্রহের ও আকাঙ্ক্ষার পালা শেষ হলো। জানা গেলো দেশের প্রথম সুপারহিরোইন ঘরানার সিনেমার মুক্তির তারিখ। বৈশাখের ঠিক আগের দিন অর্থাৎ ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘বিজলী’ ।

বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্ধ্যায় প্রকাশ পেয়েছে সিনেমার টিজার। সেখানে প্রথমবার দেখা গেলো দেশের প্রথম সুপারহিরোইন ‘বিজলী’ তথা ববিকে। সিনেমার প্রযোজকও তিনি। টিজারেই আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে সিনেমার মুক্তির তারিখ।

‘বিজলী’ সিনেমার মুক্তির দিনটি কি হঠাৎ করেই ঠিক করা হলো কী না, জানতে চাইলে সিনেমার প্রযোজক ববি বলেন, ‘না এটা হঠাৎ করে হয়নি। আমরা প্রথমে সিনেমার গান প্রকাশ করেছি। সম্প্রতি সিনেমার অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছে। আর আজ প্রকাশ করা হলো সিনেমার টিজার। আমরা কিন্তু প্রচারণার মধ্যেই আছি। এগুলো আমাদের প্ররিকল্পনার মধ্যেই ছিল।’

মহরতের দিন থেকেই প্রযোজক-পরিচালক বলেছেন সিনেমাটি বড় বাজেটের। ঈদের সময়টাই এই সিনেমার জন্য উপযুক্ত বলে মন্তব্য করেছেন অনেকেই। সেক্ষেত্রে ১৩ এপ্রিল সময়টা কেমন মনে হচ্ছে প্রযোজকের? ববি বলেন, ‘হ্যাঁ, এটা ঈদে মুক্তি দেয়ার মতো সিনেমা এবং নিঃসন্দেহে ঈদ একটা বড় ও ভালো সময়। কিন্তু পহেলা বৈশাখটাও বড় সময়। ঈদের পরেই সিনেমার জন্য বৈশাখটা ভালো। সেই চিন্তা থেকেই বৈশাখকে টার্গেট করা।’

ইফতেখার চৌধুরীর পরিচালনায় ববস্টার ফিল্মসের প্রযোজনায় ছবিতে আরো অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন ও কলকাতার শতাব্দী রায়।

সারাবাংলা/পিএ  

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর