Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালবাসার গল্পে ‘ইলেক্ট্রিশিয়ান’


১০ ডিসেম্বর ২০২০ ১৩:০১

গ্রামের এক সাধারণ ছেলে মাহফুজ। পেশায় একজন ইলেকট্রিশিয়ান। বলা যায় এটাই তার ধ্যান-জ্ঞান। তার সাইকেল, তার ইলেকট্রনিক্স বক্স তার নিত্যদিনের সঙ্গী। অন্যদিকে সাত্তার ইলেকট্রিশিয়ানকে ভয় পায়। সাত্তার হচ্ছে বুলবুলির দাদা। আর বুলবুলি গল্পের নায়িকা। মাহফুজ আর বুলবুলি দু’জন দু’জনকে পছন্দ করে। কিন্তু কেউ কাউকে বলতে পারে না। তাই বুলবুলি প্রতিদিন মাহফুজের দোকানে যায়। খুনসুটিতে মেতে ওঠে। বিষয়টি গ্রামের অনেকে অন্য চোখে দেখতে শুরু করে।

বুলবুলির দাদা সাত্তার অনেক রাগি একজন মানুষ। বাবা-মা মারা যাওয়ার পর দাদার কাছে মানুষ হয় বুলবুলি। একদিন বুলবুলি সাহস করে তার ভালবাসার কথা মাহফুজকে বলে। আর মাহফুজও তাতে সম্মতি প্রকাশ করে। কিন্তু আপত্তি করে সাত্তার। কিছুতেই মানবে না বুলবুলির এই ভালোবাসা। তাইতো সাত্তার মাহফুজকে মারার চক্রান্ত শুরু করে। তাতে রুখে দাঁড়ায় বুলবুলি। এবার নিজের বাবার খুনি সাত্তারের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করল বুলবুলি।

এমনই এক গল্পে নির্মিত হলো একক নাটক ‘ইলেক্ট্রিশিয়ান’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস কে শুভ। অভিনয় করেছেন আ খ ম হাসান, অপর্না ঘোষ, হান্নান শেলী, আহমেদ সাজু, আশরাফ কবীর প্রমূখ।

একক নাটক ‘ইলেক্ট্রিশিয়ান’ প্রচারিত হবে শুক্রবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় এনটিভিতে।

অপর্না ঘোষ আ খ ম হাসান একক নাটক ‘ইলেক্ট্রিশিয়ান’ এনটিভি এস কে শুভ পান্থ শাহরিয়ার


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর