Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার একসঙ্গে মোশাররফ করিম-তিশা


১০ ডিসেম্বর ২০২০ ১৩:১৬

আবারও নাটকে জুটি হলেন জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। নাটকের নাম ‘ইহার চেয়ে উহাই উত্তম’। রচনা ও পরিচালনা করেছেন সোহেল হাসান।

সোহেল হাসানের রচনা ও পরিচালনায় এ নাটকের গল্পে দেখা যাবে বরিশালের প্রত্যন্ত এক গ্রামের দরিদ্র পরিবারের ছেলে মোশাররফ করিম। কৃষিকাজ করে কোনমতে জীবন ধারণ করে। যাত্রা-পালা তার শখ। দিনে কৃষিকাজ করে আর রাতে গ্রামের লোকজনদের নিয়ে যাত্রা-পালার আসর করে। দরিদ্র হলেও স্ত্রী তিশাকে নিয়ে খুব সুখী সে। অভাব-অনটন তাদের ভালোবাসায় কোন প্রভাব ফেলে না।

একদিন শহর থেকে আসা এক ভাগ্নেকে দেখে চমকে যায় সে। দামী পোশাক, ঘড়ি, ফোন আর গলায় সোনার চেইন পরা ভাগ্নের কাছে জানতে চায় তার এই পরিবর্তন কিভাবে হলো। ভাগ্নে জানায় সে ঢাকায় ব্যবসা করে। টানাপোড়েনের জীবন আর ভালো লাগে না বলে ভাগ্নেকে তার সঙ্গে ঢাকায় নিয়ে যেতে অনুরোধ করে। ভাগ্নে রাজি হলেও স্ত্রী তিশা তাকে যেতে দিতে চায় না। নিজেদের যা আছে তাতেই চলবে-এই বলে থামাতে চাইলেও মোশাররফ ভাগ্নের সাথে চলে যায়। ঢাকায় ভাগ্নে তাকে যে কাজ দেয় তা সে ঠিক ঝুঝতে পারে না। এক রাতে শুধু একজনকে একটি প্যাকেট দিয়ে আসায় অনেকগুলো টাকা দেয় তাকে। কিন্তু বিপত্তি ঘটে যখন পুলিশ তাকে ধরে নিয়ে যায়।

‘ইহার চেয়ে উহাই উত্তম’ প্রচারিত হবে শুক্রবার (১১ ডিসেম্বর) রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে।

একসঙ্গে মোশাররফ করিম-তিশা তিশা মাছরাঙা টেলিভিশন মোশাররফ করিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর