Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘তখনও বিশ্বাস হয়নি, এখনও বিশ্বাস হচ্ছে না’


১০ ডিসেম্বর ২০২০ ১৮:১৪

জনপ্রিয় নায়িকা ‘পরীমনি’র নাম এসেছে বিশ্ব বিখ্যাত ব্যবসায়িক সাময়িকী ‘ফোর্বস’-এ। তিনি এশিয়ার তারকাদের মধ্যে ডিজিটাল মাধ্যমে সেরা একশ জনের ভিতরে জায়গা করে নিয়েছেন। তার সঙ্গে রয়েছে বলিউডের অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফদের নাম।

তার সঙ্গে কথা হয় তৌকির আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ ছবির মহরত অনুষ্ঠানে। জানালেন, তিনি খবরটি এখনও পুরোপুরি বিশ্বাস করতে পারেননি।

৮ ডিসেম্বর যখন সংবাদটি প্রকাশিত হয়, তখন তিনি আগে থেকে খবরটি জানতে না। এমনটাই তার ভাষ্য। তিনি ‘বিশ্বসুন্দরী’র ১১ ডিসেম্বর মুক্তি উপলক্ষ্যে একটি টিভি অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তখনই আসতে থাকে একের পর এক ফোন কল, এসএমএস। কিন্তু তিনি ধরছিলেন না, কেটে দিচ্ছিলেন। কারণ তাকে তাড়া দিচ্ছেন ‘বিশ্বসুন্দরী’র পরিচালক।

‘এত বেশি ফোন আসছিল, আমি না বাসার লোকের সঙ্গে এক পর্যায়ে লাউড হয়ে গেলাম। দেখো কী সমস্যা!’—বলেন পরীমনি।

তবে ফোন একসময়ে গিয়ে ধরেন। ফোনটা পরিচিত এক সাংবাদিকের, যাকে তিনি দুলাভাই ডাকেন। তার কল রিসিভ করে রাগের সুরে বললেন, ‘দেখছো না, কেটে দিচ্ছি তাহলে কল দিচ্ছো কেনো?’ জবাবে তিনি পার্টি দেওয়ার কথা বললে, পরী ভাবেন হয়তো ছবি মুক্তি তাই পার্টি চাচ্ছেন। কিন্তু তখন ওই সাংবাদিক ফোবস ম্যাগাজিনে তার নাম আসার কথা জানান।

পরীমনি বলেন, ‘আমার তখনও বিশ্বাস হয়নি, এখনও বিশ্বাস হচ্ছে না’।

এরপর তিনি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য যান। সেখান থেকে ফ্রি হয়ে বাসায় ফিরেন রাত দশটায়। তখন তিনি ফোনটা হাতে নেন। নেওয়ার পর তিনি থ হয়ে বসে ছিলেন।

‘আমার একটা জিনিস মনে হলো স্বপ্নটা আরও বড় হয়ে গেল। ভালো কাজ করার চ্যালেঞ্জটা রয়ে গেল’—বলেন পরীমনি।

শুক্রবার (১১ ডিসেম্বর) মুক্তি পেতে যাওয়া ‘বিশ্বসুন্দরী’ নিয়েও কথা বললেন পরী। জানালেন কেন মানুষ ছবিটি দেখতে সিনেমা হলে যাবে।

‘ছবির গল্পটা নিয়ে সবার মধ্যে অনেক দ্বিধা দ্বন্দ্ব রয়েছে। চয়নিকা চৌধুরী যখন শুধু ছবিটা নাম ঘোষণা দিলেন তখন থেকে অনেকেই ভেবেছেন এটির গল্প হয়তো কোন সুন্দরী প্রতিযোগীতা নিয়ে। ভালো লাগছে মানুষ ছবিটা নিয়ে আগ্রহী হয়ে আছে।’

‘চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা। এতগুলো জনপ্রিয় নাটক, সেদিক থেকে তার বিশাল ফ্যানবেজ আছে। সিয়াম পরী প্রথম কাজ করছে। তারা আসলে দুজন মিলে কী করলো সিনেমাটায়, সেটা দেখার আছে। এছাড়া রুম্মান রশিদ খান, একটা রোমান্টিক গল্পে কী বলতে চেয়েছে। এ জেনারেশনটা গল্প নিয়ে বেশি ভাবে। আরেকটা হচ্ছে ব্যক্তি পরীমনি ও সিয়ামের ফ্যানবেজ। তারা পরীর, সিয়ামের সিনেমা আসছে তাই দেখতে যাবে’—বলেন পরীমনি।

পরীর নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’র শুটিং শুরু হবে ১১ ডিসেম্বর থেকে। তবে তিনি অংশ নিবেন ১৩ ডিসেম্বর থেকে।

পরীমনি ফোর্বস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর