Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদকসহ গ্রেফতার ‘থ্রি ইডিয়টস’, ‘দাবাং’ ছবির মেকআপ আর্টিস্ট


১০ ডিসেম্বর ২০২০ ১৯:০১

একটা মুত্যু যে বলিউডের পুরো বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! ভারতের সিনেমার তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নড়েচড়ে গেছে বলিউডের বিশ্বাসের সব ভিত। সুশান্তের মৃত্যুর পর প্রথম আলোচিত বিষয় ছিলো রুপালিজগতের স্বজনপোষণ। সেখান থেকে বিষয়টি এসে ঠেকেছে মাদকে! আর মাদক প্রসঙ্গ আসতেই এবার একের পর এক জড়াচ্ছে বলিউডের তাবড় সব রথী-মহারথীদের নাম।

এবার সেই মাদকসহ গ্রেফতার হল বলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সূরজ গোডাম্বে। যিনি বলিউডে মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিস্ট হিসেবে বেশ প্রসিদ্ধ। আমির খান অভিনীত ‘থ্রি ইডিয়টস’, কঙ্গনা রানাউত অভিনীত ‘তনু ওয়েডস মনু’র এবং আরবাজ খানের ‘দাবাং’ সিরিজের মতো ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন। তার সঙ্গে এক মাদক পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, মুম্বাইয়ের পশ্চিম অন্ধেরির মীরা টাওয়ার থেকে সূরজ ও মাদক পাচারকারীকে গ্রেফতার করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র গোয়ান্দারা। তাদের কাছ থেকে প্রচুর পরিমাণে মাদক-সহ নগদ টাকাও পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই তাদের দুজনকে আদালতে তোলা হয়েছে। ১৬ ডিসেম্বর পর্যন্ত তাদের হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এরইমধ্যে এই মাদক সংযোগে নাম এসেছে বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খান, অভিনেত্রী রাকুল প্রীত সিংহের। এরপর প্রকাশ পেল বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। এমন কি সুশান্তের মৃত্যু মামলার তদন্তভার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র কাছে যাওয়ার পর তদন্তে উঠে এসেছে বলিউডের এ সময়কার সবচেয়ে আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামও। এরপরই দীপিকাকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে ডেকে পাঠানো হয়। একই সঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকেও। শোনা গিয়েছিল, দীপিকা এবং তার ম্যানেজারকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন এনসিবির গোয়ান্দারা।

তনু ওয়েডস মনু থ্রি ইডিয়টস দাবাং বলিউডে মাদক যোগ বলিউডের মেকআপ আর্টিস্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর