Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘থ্রি ইডিয়টস’র সঙ্গে ‘ঢাকা অ্যাটাক’র প্রদর্শনী


১৫ ডিসেম্বর ২০২০ ১৫:১২

বাংলা ড্রাইভ ইন শো (বিডিএম) কোভিড চলাকালীন সময়ে অস্ট্রেলিয়ার সিডনিতে যাত্রা শুরু করে। ইতোমধ্যে ‘পোড়ামন ২’ ও ‘ডুব’ প্রদর্শন করে তারা সুনাম অর্জন করেছে। সেই সুনামের ধারাবাহিকতায় অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে ড্রাইভ ইন আয়োজন করার দ্বায়িত্ব পেয়েছে বিডিএম । সে প্রদর্শনীতে বলিউডের বিখ্যাত ছবি ‘থ্রি ইডিয়টস’র সঙ্গে প্রদর্শিত হবে ২০১৭ সালের আলোচিত বাংলাদেশি ছবি ‘ঢাকা অ্যাটাক’।

বিদেশের মাটিতে সেই দেশের সরকারের জন্য এধরণের কোন মুভি নাইটের আয়োজন এ প্রথম কোন বাংলাদেশী প্রতিষ্ঠান করলো। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্যের ক্যাম্পবেল টাউন কাউন্সিল আয়োজন করেছে তিন রাতব্যাপী বিশেষ মুভি নাইট। ১৮ থেকে ২০ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে।

তিন রাতের এই আয়োজনে মোট ছয়টি চলচ্চিত্র দেখানো হবে। সেগুলো হচ্ছে  জন ফেবরুর ‘ই এল এফ’, ক্যাথি ইয়ান ‘বার্ডস অর প্রে’, জেনিফার ওয়েস্টকোটের ‘ইলিয়ট’, হ্যান্স পিটার মোলান্ডের ‘কোল্ড পারসুট’, রাজকুমার হিরানীর ‘থ্রি ইডিয়টস’ এবং দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’।

বিডিএমের পক্ষ থেকে আকাশ আহসান বলেন, প্রদর্শনীটি  বিডিএমের জন্য অনেক বড় একটি মাইলফলক। অনুষ্ঠানে ইংরেজি ও হিন্দি ভাষার চলচিত্রের পাশাপাশি আমরা বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ও অন্যতম সফল চলচিত্র ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শন করতে পারছি। এটিও অস্ট্রেলিয়ায় বাংলাদেশের অবস্থান আরো সুদৃঢ় করেছে।

‘বাংলা ড্রাইভ ইন মুভি’ প্রতিষ্ঠা করেছেম সিডনি আইটি এক্সপার্ট ওয়াহিদ সিদ্দিকী, চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন ও ইনভেস্টমেন্ট প্ল্যানার আকাশ বুলবুল। এছাড়া অস্ট্রেলিয়া প্রবাসী সালমিন সুলতানা, সাব্বির চৌধুরীসহ অনেকে এর সঙ্গে জড়িত আছেন।

ঢাকা অ্যাটাক থ্রি ইডিয়টস বাংলা ড্রাইভ ইন মুভি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর