Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জানা গেল ইরফানের রোগের নাম


১৬ মার্চ ২০১৮ ১৮:০১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ইরফানের অসুস্থতা নিয়ে ভক্তদের দুঃশ্চিন্তার শেষ নেই। এই কদিনে তাকে নিয়ে গুজবও ছড়িয়েছে বেশ। গুজবে কিছু না হলেও টুইটারে দেয়া ইরফানের স্ত্রীর লেখা পড়ে সত্যিই ভয় পেয়েছে ভক্তরা। তার ওপরে অসুস্থতা নিয়ে পরিবার ও ঘনিষ্টদের চুপ করে থাকায় সবাই ধরেই নিয়েছিল যে প্রাণঘাতী রোগের কবলে পড়েছেন ইরফান।

নিউরোএনডোক্রাইন টিউমর ঠিক প্রাণঘাতী কিনা তা নিয়ে চিকিৎসা বিজ্ঞানে বেশ তর্ক রয়েছে; তবে এর হাত থেকে বেঁচে ফেরার পথ যে বেশ জটিল এ নিয়ে অনিশ্চয়তা নেই কারো। আর ইরফানের হয়েছেও ঠিক সেটাই। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমস বলছে রোগটি এখনো প্রাথমিক পর্যায়েই রয়েছে। ফলে ভালো মতো চিকিৎসা করালে ‘ডুব’ তারকার ফিরে আসার সম্ভাবনা রয়েছে ভালোভাবেই।

নিজের রোগের খবর জানিয়ে শুক্রবার বিকালে টুইট করেছেন ইরফান। লিখেছেন, তার রোগের নাম নিউরোএনডোক্রাইন। তবে তার টুইটের সবচেয়ে গুরুত্বপূর্ণ কথাটি তিনি বলেছেন শেষ বাক্যে। লিখেছেন, ‘এটা তাদের জন্য, যারা আমার শব্দ শুনতে অপেক্ষা করবে, আমি আশা করি অনেক গল্প বলতে আমি আবার ফিরে আসবো।’

ইরফান ফিরে আসুক এই চাওয়াটা ইরফানের একার না, পুরো বলিউড এখন রয়েছে তার অপেক্ষায়। এই অভিনেতাকে নিয়ে আবেগী হয়ে লিখছেন তারকারা, সবাই প্রার্থনা করছেন তার সুস্থতার।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর