Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমান ‘ডেভিল’, তাই রণবীর ‘অ্যানিমেল’


২০ ডিসেম্বর ২০২০ ১৮:৪৪

‘ব্রহ্মাস্ত্র’র শুটিং প্রায় শেষ পর্যায়ে। ‘শামসেরা’র কিছু কাজ বাকি। এর পরপরই ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার পরিচালনায় নতুন ছবিতে অভিনয় করবেন রণবীর। সেই ছবির নাম ঠিক হয়েছিল ‘ডেভিল’। কিন্তু বদলাতে হলো সেই নাম।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, নাম নথিভুক্ত করতে গিয়ে দেখা যায় ইতিমধ্যেই সেই নামের স্বত্ব রয়েছে সালমান খানের ‘কিক’ খ্যাত প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার কাছে। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে সালমান খান ডেভিলের ছদ্মবেশেই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন। সেই ছবির সিক্যুয়েল ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে। আর নতুন ছবির নামের জন্য ‘ডেভিল’ শব্দটি ব্যবহার করতে চান সাজিদ। সেই কারণেই এই নামের অধিকার ছাড়লেন না তিনি। তাই বাধ্য হয়েই নতুন ছবির নাম ‘ডেভিল’র পরিবর্তে ‘অ্যানিমেল’ রাখার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই খুব একটা ভাল সম্পর্ক নেই সালমান খান ও রণবীর কাপুরের মধ্যে। শোনা যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই সালমানের সঙ্গে রণবীরের তিক্ততা শুরু। ক্যাটরিনার সঙ্গে রণবীরের বিচ্ছেদের পরও অফস্ক্রিনে একে অপরকে এড়িয়ে যেতেই পছন্দ করেন দুই তারকা। তাই হয়তো এবার সালমানের ছবির কারণেই রণবীর কাপুরের আসন্ন ছবির নাম পালটে ফেলতে হল।

কিক বলিউড রণবীর কাপুর সাজিদ নদিয়াদওয়ালা সালমান খান সালমান-রণবীর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর