Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হলিউডে মাদার তেরেসার বায়োপিক, শুটিং কলকাতায়


২০ ডিসেম্বর ২০২০ ১৯:২৪

হলিউডের রুপোলি পর্দায় ফুটে উঠতে চলেছে মাদার তেরেসার জীবনকাহিনি। তার জীবনের চড়াই উতরাই, টানা পোড়েন, সবটাই থাকছে এই ছবিতে। আর সেই সিনেমার শুটিং শুরু হল কলকাতায়। মাদার তেরেসার বায়োপিক যখন তখন কলকাতা নিঃসন্দেহে এক গুরুত্বপূর্ণ অংশ ছবির চিত্রনাট্যে। কারণ, মাদার তার জীবনের একটা গুরুত্বপূর্ণ অধ্যায় কাটিয়েছেন এই শহরে।

ছবির নাম- ‘কবিতা অ্যান্ড তেরেসা’। ইংরাজি ভাষায় তৈরি হবে পূর্ণদৈর্ঘ্যের এই ছবি। পরিচালক কমল মুসাল। যিনি কিনা এর আগেও বেশ কিছু ছবির জন্য আন্তর্জাতিক মহলে সমাদৃত হয়েছেন। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, শুটিংয়ের জন্য ইতিমধ্যেই কলকাতায় এসে পৌঁছেছেন জ্যাকলিন ফ্রিতসাচি করনাজ, ‘অক্টোবর’ খ্যাত বণিতা সান্ধু ও বলিউড অভিনেত্রী দীপ্তি নাভাল। জ্যাকলিনকে এই ছবিতে মাদারের ভূমিকায় দেখা যাবে।

জানা গেছে, শনিবার (১৯ ডিসেম্বর) থেকেই ছবির শুটিং শুরু হয়েছে উত্তর কলকাতায়। জীবনের বেশ কয়েকটা বছর কলকাতায় কাটিয়েছিলেন মাদার তেরেসা। তার তৈরি বিভিন্ন হাসপাতাল, হোম আজও বহু মানুষের আশ্রয়। মূলত সেসব কাহিনি তুলে ধরার জন্যই শহরের বিভিন্ন প্রান্তকে বেছে নেওয়া হয়েছে শুটিংয়ের জন্য।

কবিতা অ্যান্ড তেরেসা কলকাতা জ্যাকলিন ফ্রিতসাচি করনাজ দীপ্তি নাভাল পরিচালক কমল মুসাল বণিতা সান্ধু মাদার তেরেসা মাদার তেরেসার বায়োপিক

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর