Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত অভিনেতা আবির চট্টোপাধ্যায়


২১ ডিসেম্বর ২০২০ ১২:০১

সমস্ত কোভিডবিধি মেনেই শুটিং করছিলেন। কিন্তু করোনাভাইরাসের কোপ থেকে বাঁচতে পারলেন না। করোনায় আক্রান্ত হয়ে গেলেন জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’ শোয়ের সঞ্চালক ও অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে অভিনেতা আবির চট্টোপাধ্যায় জানালেন, তার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত সতর্কতা অবলম্বন করেই শুটিং হচ্ছিল। তিনি ও তার দল প্রত্যেকেই সব নিয়মকানুন মেনেই কাজ করছিলেন। কিন্তু শেষরক্ষা করা গেল না। শরীরে ছড়িয়ে পড়লো সংক্রমণ।

বিজ্ঞাপন

আবির আরও জানান, তার শরীরে করোনার কোনও উপসর্গ নেই। তিনি মোটামুটি সুস্থই আছেন। শুধু স্বাদ আর গন্ধটা একেবারেই পাচ্ছে না। আপাতত আইসোলেশনে রয়েছেন অভিনেতা। জানিয়েছেন, শীঘ্রই বাড়ির অন্যান্য সদস্যদেরও করোনা টেস্ট করা হবে। তার প্রার্থনা, তার থেকে যেন কেউ সংক্রমিত না হয়ে থাকেন। একইসঙ্গে যারা সম্প্রতি তার সংস্পর্শে এসেছিলেন, তাদেরও সবরকম সতর্কতা অবলম্বনের আবেদন জানিয়েছেন আবির।

আবিরের আগেও করোনায় আক্রান্ত হয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা। অপরাজিতা আঢ্য থেকে সুদীপ্তা চক্রবর্তী, প্রত্যেকেই পজিটিভ হয়েছিলেন এবং সুস্থও হয়ে ওঠেন। এবার এই মারণ ভাইরাসে আক্রান্ত আবির। অভিনেতার সুস্থতা কামনা করছেন তার অনুরাগীরা।

আবির চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত টলিউড অভিনেতা সা রে গা মা পা

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর