Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীঘ্রই ‘ডক্টর জি’ হয়ে আসছেন আয়ুষ্মান


২৩ ডিসেম্বর ২০২০ ১৬:১৭

সময়টা ভালোই যাচ্ছে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার। গল্পনির্ভর অল্প বাজেটের ছবিকে ব্যবসাসফল করতে আয়ুষ্মানের জুড়ি নেই। তাই একের পর এক কাজ তার হাতে। এরইমধ্যে লকডাউন খুলতেই কোমর বেঁধে কাজে নেমে পড়েছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। মঙ্গলবার (২২ ডিসেম্বর) নিজের আরেকটি আসন্ন ছবির নাম ঘোষণা করেছেন বলিউডের হার্টথ্রব আয়ুষ্মান। নিজের একটা মজার অভিব্যক্তি দেওয়া ছবি পোস্ট করে নতুন ছবির কথা ঘোষণা করেছেন তিনি। ছবির নাম ‘ডক্টর জি’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া ছবিতে আয়ুষ্মানের হাতে রয়েছে ‘ডক্টর জি’-র স্ক্রিপ্ট। ছবির পরিচালক অনুভূতি কাশ্যপ। ছবি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, ‘কনসালটেশনের জন্য শীঘ্রই আসছেন ডক্টর জি’।

জানা গেছে, এটি একটি কমেডি-ড্রামা হতে চলেছে। প্রযোজনায় জংলি পিকচার্স। এই প্রযোজনা সংস্থার সঙ্গে আয়ুষ্মানের তিন নম্বর ছবি এটি। এর আগে ২০১৭ সালে ‘বরেলি কি বরফি’ এবং ২০১৮ সালে ‘বাধাই হো’-তে কাজ করেছেন আয়ুষ্মান।

‘ডক্টর জি’-র আগে সদ্য আয়ুষ্মান খুরানা শুটিং করছেন অভিষেক কাপুরের ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে। এই ছবির কথা কিছুদিন আগেই আয়ুষ্মান ঘোষণা করেছিলেন। কেদারনাথ পরিচালক অভিষেক কাপুরের আগামী ছবি ‘চণ্ডীগড় করে আশিকি’ নিয়ে এমনিতেই নানা আলাপ-আলোচনা। ছবির নাম থেকে সুশান্ত সিং রাজপুতের জায়গায় আয়ুষ্মান খুরানার যোগ- সব নিয়েই আলোচনা চলছে। বলা যায় সব্দিক থেকেই দারুণ সময় পার করছেন আয়ষ্মান।

আয়ুষ্মান খুরানা চণ্ডীগড় করে আশিকি ডক্টর জি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর