Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে ‘ফিল্ম- নাইট থার্টি ফার্স্ট’


৩০ ডিসেম্বর ২০২০ ১৮:৫১

বহুল আলোচিত্র চলচ্চিত্র ‘লিলিথ’ ও ডকুফিল্ম ‘যিশু এসেছিল, যিশু আসবেন’-এর পর কামরুল হাসান নাসিম নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য ‘ফিল্ম- নাইট থার্টি ফার্স্ট’।

নাসিম স্বল্পদৈর্ঘ্যটি নিয়ে বলেন,  ‘বিদগ্ধশ্রেণির দর্শকদের জন্য ফিল্ম-নাইট থার্টি ফার্স্ট’। কাজেই মন দিয়ে দেখাই ভালো হবে। বুদ্ধিবৃত্তিক বলয় ও পেশাজীবী অঙ্গনের তথা সাংবাদিক, কবি, সাহিত্যিকেরা ফিল্ম নাইট থার্টি ফার্স্ট দেখুক, দেখুক যারা মহান স্রষ্টাকে পেতে চায়।

৪৩ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়। এতে তাকে দেখা যাবে লেখক রহিনুজ্জামান ইলিয়াস হিসেবে। তিনি ছাড়া আরও অভিনয় করেছেন আয়শা এরিন, ফেরদৌস শাহরিয়ার, পংকজ সূত্রধর, রাশেদ মানিক, শিমুল চৌধুরী, সারাহ আলমাস ও তাওহীদ ইসলাম। আইটেম গানে অংশ নিয়েছেন পুষ্পা স্ট্যানটসেভা।

নির্মাতা নাসিম স্বল্পদৈর্ঘ্যটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটোগ্রাফিও করেছেন। তবে প্রধান চিত্রগ্রাহক হিসেবে ছিলেন শাহরিয়ার মানিক ও থাইল্যান্ডের ক্লিং। সম্পদনায় ছিলেন জনি গোমেজ এবং সঙ্গীতে সংগীতে কে এইচ এন টিউন।

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘মাই টিভি’তে আগামী ৩১ ডিসেম্বর বেলা ১১টা ১৫ মিনিটে এবং রাত ৩টা ১৫ মিনিটে ‘ফিল্ম নাইট থার্টি ফার্স্ট’ দেখানো হবে।

কামরুল হাসান নাসিম ফিল্ম- নাইট থার্টি ফাস্ট


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর